• সমগ্র বাংলা

আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আটক ২ 

  • সমগ্র বাংলা
  • ২১ জানুয়ারী, ২০২০ ১৭:২৯:৫২

সাভার প্রতিনিধিঃ সাভারে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় অবৈধ গ্যাস সংযোগ প্রদানের অভিযোগে আটক দুই জনের এক মাসের কারাদন্ড ও দুই হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত। এসময় স্থানীয় পূর্বা এ্যাপারেলস নামে একটি কারখানায় অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারের অভিযোগ ১ লাখ টাকা জরিমানা করা হয়।
মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত ঘোষবাগ এলাকায় অভিযান পরিচালনা করেন তিতাস কতৃপক্ষ। তিতাসের উর্ধ্বতন কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসময় উপস্থিত ছিলেন। দন্ডপ্রাপ্তরা হলেন- শেরপুর সদর জেলার রূপাগোরা গ্রামের কাশেম আলীর ছেলে মানিক আলী (৪০) ও নওগাঁ সদর জেলার সিংবাছা গ্রামের বেল্লাল হোসেনের ছেলে ফিরোজ হোসেন (২৪)।
সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থাপক (বিপণন) আবু সাদাত মোঃ সায়েম জানান, ঘোষবাগ এলাকায় তিতাসের মূল গ্যাস সঞ্চালণ পাইপ থেকে অবৈধ সংযোগ প্রদানের গোপন সংবাদে অভিযান পরিচালনা করেন তারা। এসময় সংযোগ প্রদানকালে মানিক ও ফিরোজ নামে দুই জনকে হাতেনাতে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে সাজ্জাদ (আশুলিয়া সহকারী কমিশনার, ভূমি) তাদের এক মাসের কারাদন্ড প্রদান করেন।
এসময় ঘোষবাগ এলাকায় অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারের অভিযোগে পূর্বা এ্যাপারেলস নামে অপর একটি কারখানাকে ১লাখ টাকা অর্থ দন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে বিকেল পর্যন্ত ওই এলাকার প্রায় ২ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয় বলেও জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo