• সমগ্র বাংলা

গোপালপুরে ডেইরি ফার্ম মালিক সমিতির কমিটি গঠন ও আলোচনা সভা

  • সমগ্র বাংলা
  • ২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:২৬:১৮

ছবিঃ সিএনআই

গোপালপুর  প্রতিনিধিঃ টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা ডেইরি ফার্ম মালিক সমিতির নবাগত কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

(২৯ সেপ্টেম্বর) রবিবার সকালে গোপালপুর উপজেলা ডেইরি ফার্ম মালিক সমিতির আয়োজনে খন্দকার জাহাঙ্গীর আলম রুবেল এর বাড়িতে নবাগত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত আলোচনা সভায় বক্তারা ডেইরি ফার্ম মালিকদের বিভিন্ন সুযোগ সুবিধা ও সহযোগিতার কথা উল্লেখ করে বলেন, গবাদি পশুর খাদ্য দাম বৃদ্ধি হওয়ার কারণে ডেইরি ফার্মের দিন দিন সংখ্যা কমে যাচ্ছে, তাই আমাদের গো খাদ্য উৎপাদনশীল খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হতে হবে।

এ সময় গোপালপুর উপজেলার ডেইরি ফার্ম মালিক সমিতির নবাগত কমিটির

সভাপতি খন্দকার রোকনুজ্জামান রঞ্জু, এবং সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, কে করে ডেইরি ফার্ম মালিক সমিতির কার্যনির্বাহী কমিটির ২৩ জন সদস্য নিয়ে কমিটি গঠন করা হয়। 

খন্দকার আব্দুল মান্নান মেমোরিয়াল স্কুলের সাবেক প্রধান শিক্ষক খন্দকার বেলায়েত হোসেন মিন্টু, এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি খন্দকার জাহাঙ্গীর আলম রুবেল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ উল্লাপাড়া প্রাণী সম্পদ কর্মকর্তা বাবু স্বপন চন্দ্র দেবনাথ, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো.আমিনুল ইসলাম, নগদাশিমলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা বিএনপি সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হাসান। আরো উপস্থিত ছিলেন গোপালপুর উপজেলার ডেইরি ফার্ম মালিক সদস্যবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

 

মন্তব্য ( ০)





  • company_logo