• সমগ্র বাংলা

মা‌নিকগ‌ঞ্জে ধ‌লেশ্বরী নদী‌তে পানিতে ডুবে বাবা-মে‌য়ে নিখোঁজ

  • সমগ্র বাংলা
  • ২৫ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৫২:১৭

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ বাড়ির পাশের ধলেশ্বরী নদীতে ১১ বছর বয়সী মেয়েকে সাঁতার শেখাতে গিয়েছিলেন বাবা। সাঁতার শেখার একপর্যায়ে নদীর পানিতে হঠাৎ ডুবে নিখোঁজ হয় মেয়ে। তাকে উদ্ধার চেষ্টার সময় বাবাও নিখোঁজ হয়েছে।

বুধবার সকালে এ ঘটনা ঘটেছে মানিকগঞ্জ সদর উপজেলার বারাহির চর খেয়াঘাট এলাকায়।

নিখোঁজ ব্যক্তিরা হলো, জামালপুর গ্রামের মহিদুর রহমান (৫০) ও তাঁর মেয়ে রাফা আক্তার (১১)। মহিদুর পেশায় ব্যবসায়ী ও মেয়ে রাফা স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

ফায়ার সার্ভিস ও স্থানীয় কয়েকজনের সূত্রে জানা গেছে, আজ সকালের দিকে মেয়ে রাফাকে সাঁতার শেখাতে ধলেশ্বরী নদীতে নিয়ে যায় মহিদুর। প্লাস্টিকের বোতল দিয়ে সাঁতার কাটার চেষ্টা করছিল রাফা। একপর্যায়ে বোতলের মুখ খুললে এর ভেতরে পানি প্রবেশ করে। ফলে রাফা পানিতে তলিয়ে যায়। এ সময় মেয়েকে উদ্ধার করতে গিয়ে মহিদুরও নিখোঁজ হয়। খবর পেয়ে সিঙ্গাইর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও আরিচা স্থল কাম নদীবন্দর ফায়ার স্টেশনের একটি ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। তবে আজ বেলা একটা পর্যন্ত তাঁদের সন্ধান পাওয়া যায়নি।

আরিচাস্থল কাম নদী বন্দর ফায়ার স্টেশনের ডুবুরি দলের লিডার দেওয়ান মো. জাহিদুর রহমান বলেন, পেশায় ব্যবসায়ী মহিদুর রহমান তার ১১ বছরের কন্যাকে সাঁতার শেখাতে বাড়ির পাশের নদীতে যায়। পেটে দুটি বোতল বেঁধে মেয়েকে তিনি নদীতে ছেড়ে দেন। কিছু সময় পর মুখ খুলে বোতলে পানি ঢুকে রাফসা তলিয়ে যায়। পরে মেয়েকে উদ্ধার করতে গিয়ে মহিদুরও নিখোঁজ হন।

তিনি জানান, খবর পেয়ে সকাল ১০টা থেকে সিংগাইর ও মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের ১০ জন এবং ডুবুরি দলের ৫ সদস্য তাদের উদ্ধারে কাজ করছে। এখন পর্যন্ত তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

মন্তব্য ( ০)





  • company_logo