• সমগ্র বাংলা
  • লিড নিউজ

নড়াইলে দু'টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ১৮ জুলাই, ২০২৪ ১৬:০০:৪১

ছবিঃ সিএনআই

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়া উপজেলায় দু'টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শুভ শেখ (২০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৩ জন আহত হন। বুধবার (১৭ জুলাই) সন্ধা সাড়ে ৭ টার দিকে লোহাগড়া উপজেলার রামপুর নিরিবিলি পিকনিক স্পট এর সামনের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত শুভ শেখ উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদাহ গ্রামের ইমরান শেখের ছেলে। আহত বাকি ৩ জন হলেন-ধোপাদাহ গ্রামের লেফটন ফকিরের ছেলে রাব্বি ফকির (২০), ঝিনাইদহ জেলার শেখপাড়া গ্রামের দরবেশ এর ছেলে কামাল (৪৫) ও তার স্ত্রী (৩৭)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধা সাড়ে ৭ টার দিকে শুভ শেখ ও তার বন্ধু রাব্বি ফকির নিজ বাড়ি ধোপাদাহ থেকে মোটরসাইকেল যোগে লোহাগড়ার দিকে যাচ্ছিল প্রতিমধ্যে নড়াইল-কালনা মহাসড়কের রামপুর নিরিবিলি পিকনিক স্পটের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি মোটরসাইকেলে থাকা ৪ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক শুভ শেখ নামে একজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একই মোটরসাইকেলে থাকা রাব্বি ফকির এবং অন্য মোটরসাইকেলে থাকা কামাল ও তার স্ত্রী গুরুতর আহত হন। আহত কামালের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য অনত্র পাঠানো হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত হয়েছেন। এতে আরো ৩ জন আহত হয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo