• খেলাধুলা

লাইপজিগের সঙ্গে ১-১ ব্যবধানে ড্র রিয়াল মাদ্রিদের

  • খেলাধুলা
  • ০৭ মার্চ, ২০২৪ ১২:৪৬:১৩

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ ঘরের মাঠে ছন্দহীন ফুটবল খেলে রিয়াল মাদ্রিদ। অপরদিকে একের পর এক আক্রমণে তাদের রক্ষণে ভীতি ছড়ায় লাইপজিগ। গোলও পায় তারা। তবে কোনোভাবে ভিনিসিউস জুনিয়রের গোলে হার এড়ায় স্বাগতিকরা। আগের লেগে জয়ের ফলে শেষ আট নিশ্চিত হয়ে যায় তাদের।

গতকাল রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে লাইপজিগের সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করে রিয়াল মাদ্রিদ। ক্লাবটির হয়ে একমাত্র গোলটি করেন ভিনিসিয়ুস জুনিয়র। আর লাইপজিগের গোলটি আসে উইলি অরবান থেকে। দুই লেগ মিলিয়ে ২-১ ব্যবধানে কোয়ার্টার ফাইনালে কোয়ালিফাই করেছে লস ব্লাঙ্কোসরা।  

ঘরের মাঠে শুরুটা ভালো হয়নি রিয়ালের। অপরদিকে লাইপজিগ ছিল ছন্দে। বেশ কয়েকটি আক্রমণ করে তারা। তবে ৪১তম মিনিটে এগিয়ে যেতে পারত দলটি। জাভি সিমন্সের বুলেট গতির শট ঠেকিয়ে দেন আন্দ্রে লুনিন।  

বিরতির পরও আগের মতো খেলতে থাকে দুই দল। গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে ৬৫ মিনিট পর্যন্ত। জুডে বেলিংহ্যামের বাড়ানো বল বক্স থেকে জালে পাঠিয়ে রিয়ালকে এগিয়ে নেন ভিনিসিয়ুস। যদিও সমতায় ফিরতে খুব বেশি দেরি করেনি লাইপজিগ। তিন মিনিট পর সতীর্থের ক্রসে দারুণ হেডে ম্যাচের স্কোরলাইন ১-১ করেন লাইপজিগ ডিফেন্ডার অরবান।

সমতায় ফেরার পর আক্রমণ আরও বাড়িয়ে দেয় লাইপজিগ। যদিও শেষ পর্যন্ত আর পেরে ওঠেনি। ফলে দুই লেগ মিলিয়ে এগিয়ে থেকে শেষ আট নিশ্চিত করে স্বাগতিকরা।  

মন্তব্য ( ০)





  • company_logo