• বিনোদন

শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন না জায়েদ, জানালেন কারণ

  • বিনোদন
  • ২০ ফেব্রুয়ারী, ২০২৪ ১৩:১৭:৪০

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন। কেউ নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন। অন্যদিকে অংশগ্রহণে ইচ্ছুকরা নিচ্ছেন জোর প্রস্তুতি। এ তালিকায় নাম উঠল জায়েদ খানের। শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে অংশ নিচ্ছেন না তিনি। বিষয়টি নিজেই জানিয়েছেন জায়েদ।

সংবাদমাধ্যমকে জায়েদ বলেন, ‘আমি নির্বাচন নিয়ে এর আগে অনেক সময় দিয়েছি। ব্যক্তিগতভাবেও ক্ষতিগ্রস্ত হয়েছি। পরিবারকে সময় দিতে পারিনি। এর মধ্যে মা-বাবাকে হারিয়েছি। এখন আমার অভিভাবক বোন। তিনিসহ পরিবারের অনেকেই চাইছেন না নির্বাচনে যাই। পরে আমি নিজেই সিদ্ধান্ত নিয়েছি, নির্বাচন থেকে সরে দাঁড়াতে।

এর আগে শিল্পী সমিতিতে দুইবার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন জায়েদ খান। গত নির্বাচনেও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন তিনি। তখন তার বিরুদ্ধে ভোট চুরির অভিযোগ আনেন নিপুণ। পরে আদালত নির্দেশ দেন নিপুণ আক্তারের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করতে কোনো বাধা নেই।  

আগামী ১৯ এপ্রিল এফডিসিতে অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। গত ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় শিল্পী সমিতির মিটিং অনুষ্ঠিত হয়। সেখানেই চূড়ান্ত হয় ২০২৪-২৫ সালে দ্বি-বার্ষিক নির্বাচনের তারিখ।

মন্তব্য ( ০)





  • company_logo