• অপরাধ ও দুর্নীতি

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের চাকুরির নামে প্রতারণা, আটক ২ প্রতারক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৯ ফেব্রুয়ারী, ২০২৪ ২০:৫৫:৪৫

ছবিঃ সিএনআই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ পুলিশ বাহিনীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের মিথ্যা লোভ দেখিয়ে মানুষের সাথে প্রতারণার দায়ে ২ প্রতারককে গ্রেপ্তার করেছে চাঁপাইনবাবগঞ্জ ডিবি  পুলিশ। এসময় তাদের কাছ থেকে কিছু অডিও রেকর্ড ও দুটি মোবাইল ফোন জব্দ করে।

রবিবার  (১৮ ফেব্রুয়ারী) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নতুন স্টুডিয়ামের সামনে থেকে গোয়েন্দা সংস্থা ডিবির এস আই  আসগরের নেতৃত্বে দুই প্রতারক কে আটক করা হয়। আটককৃতরা হলেন, শিবগঞ্জ চৌধুরী পাড়া পৌর এলাকার রেজাউল হকের ছেলে মেসবাহুল হক মেসবা (৩০), তারাপুর মিস্ত্রিপাড়া গ্রামের মৃত দাউদ হোসেনের ছেলে হাসান আলী ওরফে সেলিম রেজা। আটকের বিষয়টি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো: আবুল কালাম সাহিদ। 

আটকের বিষয়টি নিশ্চিত করেন আজ সমবার (১৯ ফ্রেব্রুয়ারী) তিনি আরও বলেন  বলেন স্বচ্ছ ও মেধার ভিত্তিতে যোগ্য প্রার্থীদের নিয়োগের জন্য  পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে আবেদনকারী প্রার্থীরা যাতে কোনো দালাল চক্রের দ্বারা প্রতারণার শিকার না হন সে লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ, জেলা বিশেষ শাখা ও জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিমকে নজরদারী করার জন্য নির্দেশ দেয়া হয়।

অতঃপর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও জেলা বিশেষ শাখা নজরদারীকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে একটি প্রতারকচক্র কনস্টেবল পদে নিয়োগের অভিনব কায়দায় প্রার্থীদের  প্রতারিত করছে।এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ২ প্রতারক কে আটক করা হয়। তিনি আরও জানান তাদের মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo