• বিনোদন

নতুন জীবন শুরু করলেন কাঞ্চন-শ্রীময়ী

  • বিনোদন
  • ১৯ ফেব্রুয়ারী, ২০২৪ ১৫:৪৩:৪০

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ টলিপাড়া বিগত কদিন সরগরম কাঞ্চন মল্লিক আর পিংকি বন্দ্যোপাধ্যায়ের বিচ্ছেদের খবর। তার রেশ না কাটতেই সামনে এলো নতুন খবর। সব আলোচনা-সমালোচনা পাশ কাটিয়ে সাতপাকে বাঁধা পড়লেন টালিউডের জনপ্রিয় অভিনেতা কাঞ্চন। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন তিনি। 

এরই মধ্যে প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের ছবি। একটি ভারতীয় গণমাধ্যমকে শ্রীময়ী জানিয়েছেন, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের আইনি আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন তারা।

বিয়ের অনুভূতি প্রকাশ করে শ্রীময়ী বলেন, ‘এখনো বিশ্বাস করতে পারছি না যে, ‘মিস’ থেকে ‘মিসেস’ হয়ে গিয়েছি। একটা মিশ্র অনুভূতি কাজ করছে। দুজনে মিলে সামনের দিনগুলো ভালোভাবে কাটানোর কথা ভাবছি।তিনি আরও বলেন, ‘আগামী ৬ মার্চ ঘরোয়াভাবে একটি অনুষ্ঠান করা হবে।

কোথায় অনুষ্ঠানটি হবে সেসব এখনো নির্ধারণ করা হয়নি। আমন্ত্রিতদের একটি তালিকাও প্রাথমিকভাবে তৈরি করা হয়েছে। একসঙ্গে থাকার প্রসঙ্গে শ্রীময়ী বলেন, ‘আপাতত এখন মায়ের কাছে রয়েছি। ৬ মার্চের পর থেকে দুজনে একসঙ্গে থাকা শুরু করব।

কাঞ্চন আর শ্রীময়ীর প্রেমের গুঞ্জন অনেক দিন ধরেই চলে আসছিল। তাদের সম্পর্কও ছিল প্রকাশিত। চার হাত এক হওয়ার পথে বাধা ছিল কেবল পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের বিয়ের আইনি বিচ্ছেদ। গত ১০ জানুয়ারি তাদের বিয়ের আইনি বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। আর তারপর বেশি সময় নেননি দুজন। শুরু করেছেন নতুন জীবন। 

মন্তব্য ( ০)





  • company_logo