• সমগ্র বাংলা

চলন্ত ট্রেন থেকে ঝাপ, লাশ হয়ে বাড়ী ফিরলো কলেজ ছাত্র

  • সমগ্র বাংলা
  • ২৫ জানুয়ারী, ২০২৪ ১১:২৩:২৯

প্রতীকী ছবি

দিনাজপুর প্রতিনিধিঃ বাড়ী ফেরার ইচ্ছে পুরন করতে বিরতিহীন ট্রেন পঞ্চগড় এক্সপেসে উঠে পড়েছিল নুর মোহাম্মদ রব্বানী নামে একজন কলেজ ছাত্র। গন্তব্যের কাছে পৌছামাত্র চলন্ত ট্রেন থেকে লাফ দেয় সে। কিন্তু এতে প্রাণ খোয়াতে হয়েছে তাকে। এতে জীবন্তের পরিবর্তে লাশে পরিনত হয়ে বাড়ী ফিরতে হয়েছে তাকে। মর্মান্তিক ওই ঘটনাটি  আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে ঘটেছে দিনাজপুরের বিরামপুরের রেলওয়ে স্টেশনে। 

নিহত নুর মোহাম্মদ রব্বানী (২৮) দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা কুতুবপুর গ্রামের বাসিন্দা মনোয়ার হোসেনের ছেলে। বিরামপুর থানার ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, দ্রুত গতিতে ট্রেনটি স্টেশন অতিক্রমের সময় পরিনতি না ভেবে লাফ দিয়ে নামার সময় দুর্ঘটনায় প্রান গেছে কলেজ ছাত্রের।

বিরামপুর স্টেশনের টিকেট বুকিং মাষ্টার মুর্শেদ জানান, আন্তনগর পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের সূচিতে বিরামপুন স্টেশনে কোন বিরতি নেই।  রেলওয়ে পাবর্তীপুর থানার উপ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, নিহত নুর মোহাম্মদ রব্বানী জয়পুরহাট জেলা শহরের সরকারি কলেজের এইচএসসির বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র। সে জয়পুরহাটে অবস্হান করে লেখা পড়া চালাতো। ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন জয়পুরহাট বিরতির সময় সে ওই ট্রেন উঠেছিল। আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে নন স্টপেজ ট্রেনটি বিরামপুর স্টেশন ত্যাগের সময় সে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নামে। এসময় নিজেকে নিয়ন্ত্রণ করতে না পারায় ট্রেনের চাকায় কাটা পড়ে প্রাণ গেছে তার। বিরামপুরের পাশ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার কুতুবপুর গ্রামে তার পৈত্রিক নিবাস। ঝুকি নিয়ে বাড়ী ফেরার চেষ্টায় মর্মান্তিক পরিনতির শিকার হয়েছে কলেজ ছাত্র নুর মোহাম্মদ রব্বানী।  

 

পাবর্তীপুরের রেলওয়ে থানার ইনচার্জ এ.টি.এম নুরুল ইসলাম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করেছেন তারা। 

মন্তব্য ( ০)





  • company_logo