• অপরাধ ও দুর্নীতি

মাগুরায় জোড়া খুনের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০১ জানুয়ারী, ২০২৪ ১৯:৩৮:৩১

ছবিঃ সিএনআই

মাগুরা প্রতিনিধিঃ মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে মূল আসামীকে গ্রেফতার করেছে মাগুরা জেলা পুলিশ। এ বিষয়ে মাগুরা জেলা পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের সঙ্গে একটি প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।  প্রেস ব্রিফিং এ উপস্থিত থেকে সাংবাদিকদের ব্রিফ করেন মাগুরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কলিমুল্লাহ, ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিঃ পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) তোফাজ্জল হোসেন।

প্রেস ব্রিফিংয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয় গত ৩০ ডিসেম্বর শনিবার রাত আনুমানিক ০৯.৩০ মিনিটের সময় মাগুরা মোহাম্মদপুর থানাধীন পানিঘাটা মধ্যপাড়া ঢোকচান্দের মাঠে পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পনা অনুযায়ী মাগুরা মোহাম্মদপুর থানার পানিঘাটা গ্রামের মনজু মোল্লার দুই ছেলে সবুজ মোল্লা (৩০) ও হৃদয় মোল্লা (১৭) কে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়।

উক্ত হত্যার ঘটনায় এলাকার জনসাধারণ লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে সংবাদ প্রদান করলে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করাসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করে এবং তদন্ত কার্যক্রম শুরু করে।

প্রাথমিক তদন্তে জানা যায় পূর্ব শত্রুতার জের ধরে মাগুরা মোহাম্মদপুর থানাধীন পানিঘাটা গ্রামের ফারুক শিকদারের ছেলে  আসামী মো: আশিকুর রহমান (১৭) সহ কয়েকজন মিলে ভিকটিম ১. সবুজ মোল্লা (৩০) ও ২. হৃদয় মোল্লা (১৭) কে ডাব খাওয়ার কথা বলে আসামী মো: আশিকুর রহমান ৩০ ডিসেম্বর দিবাগত রাতে আনুমানিক ৯ টার সময় ঢোকচান্দের মাঠে নিয়ে যায় এবং পূর্ব পরিকল্পনা অনুযায়ী অন্যান্য সহযোগী আসামীরা তাদের অনুসরণ করতে থাকে।

ভিকটিমদ্বয় তাদের কাংখিত স্থানে পৌছালে পূর্ব পরিকল্পনা মোতাবেক উক্ত আসামীসহ তার অন্যান্য সহযোগী আসামীরা অতর্কিতভাবে ভিকটিমদ্বয়কে আক্রমণ করে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে। আটককৃত আসামী পুলিশের নিকট ঘটনার সাথে তার জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ঘটনায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে। অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

মন্তব্য ( ০)





  • company_logo