• অপরাধ ও দুর্নীতি

জামালপুরে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৩ ডিসেম্বর, ২০২৩ ২২:১৭:৪৭

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার চাপারকোনা ডোয়াইল এলাকায় চাঞ্চল্যকর ক্লুলেস ইজিবাইক চালক আঃ কাদের মধু হত্যার মূল পরিকল্পনাকারী ও ইজিবাইক ছিনতাইকারী মোঃ নান্নু মিয়া ওরফে নান্দু (৫০) কে করেছে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প।

গতকাল শুক্রবার জামালপুর জেলার সরিষাবাড়ী থানাধীন আরামনগর এলাকা হতে গ্রেফতার করা হয়।  শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব। 

গ্রেপ্তার মোঃ নান্নু মিয়া ওরফে নান্দু (৫০) সরিষাবাড়ি উপজেলার চর ধানাটা গ্রামের মৃত মুজিবর রহমান মুন্সির ছেলে। 

জামালপুরের র‌্যাব-১৪ এর কোম্পানি অধিনায়ক মোঃ আবরার ফয়সাল সাদী এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ভিকটিম মৃত আঃ কাদের (৩৮) প্রতিদিনের ন্যায় গত ২৩/১০/২০২৩ ইং তারিখ বিকাল অনুমান ০৩:৩০ ঘটিকার সময় তিনি ইজিবাইক নিয়ে বাড়ী হতে বাহির হন। ঐদিন গভীর রাত হয়ে গেলেও আঃ কাদের (৩৮) ইজিবাইক নিয়ে বাড়ীতে না ফেরায় তাহার পরিবারের সদস্যগন ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোনটি বন্ধ দেখা যায়। পরের দিন বাড়ীতে না ফেরায় বাদীসহ পরিবারের লোকজন আত্নীয়-স্বজনের বাড়ী ও সরিষাবাড়ী থানা এলাকার বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করতে থাকে। কোথাও ভিকটিমের সন্ধান না পেয়ে সরিষাবাড়ী থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরী করেন।

হত্যার শিকার রিথির বাবা গত (২১ অক্টোবর ) বাদী হয়ে সরিষাবাড়ি থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরী করেন। ভিকটিম মৃত আঃ কাদের (৩৮) জামালপুর জেলার সরিষাবাড়ী থানার হাসড়া মাজালিয়া গ্রামের মৃত আবুল কাশেম এর ছেলে।

হত্যার পর থেকেই আসামি ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকেন। এ ঘটনায় পালাতক আসামি  নান্নু মিয়া ওরফে নান্দুর বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে তাকে সনাক্ত করে গ্রেপ্তার করে র‍্যাব।

আটককৃত আসামীকে আইনি প্রক্রিয়া শেষে সরিষাবাড়ি থানায় তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo