• অপরাধ ও দুর্নীতি

পর্নোগ্রাফি সংরক্ষণ,সরবরাহ ও বিক্রয় চক্রের ০৩ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব

  • অপরাধ ও দুর্নীতি
  • ২১ ডিসেম্বর, ২০২৩ ১৫:৫৩:০৬

ছবিঃ সিএনআই

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ পর্নোগ্রাফি সংরক্ষণ,সরবরাহ ও বিক্রয় চক্রের ০৩ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ এর একটি আভিযানিক দল।বৃহস্পতিবার(২১শে ডিসেম্বর) বিকেল ৩টায় র‍্যাব-১১ এর সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

র‍্যাব জানায়,গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১এর একটি চৌকস আভিযানিক দল ২০ ডিসেম্বর বুধবার দূপুর ০২.৩০ মিনিটে নারায়ণগঞ্জ সদর থানাধীন ১ নং রেল গেইট সংলগ্ন হাবিব শপিং কমপেক্স এর বিপরীতে রেলওয়ে টিনশেড মার্কেট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে কম্পিউটার এর হার্ডডিক্স এ অশ্লিল সিনেমা ও 

গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে ১। মোঃ রবিন দেওয়ান (৪২), পিতা- মৃত ওসমান গণি দেওয়ান, সাং- ২নং আবাসিক এলাকা, র‌্যালি বন্দর, থানা- বন্দর, জেলা-নারায়ণগঞ্জ, ২। মোঃ সোবাহান @ শান্ত 

(৪০), পিতা- মৃত আব্দুল কালাম, সাং- ৪১ নং বি কে রোড, শীতলক্ষ্যা, তোলারাম মোড়, থানা- নারায়ণগঞ্জ সদর, জেলা-

নারায়ণগঞ্জ, ৩। মাসুদ রানা (৩৮), পিতা- মৃত মোঃ শুক্কুর আলী, সাং- খানপুর, মেইন রোড, থানা- নারায়ণগঞ্জ সদর, জেলা-নারায়ণগঞ্জদের গ্রেফতার করা হয়।

৩। প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী ১। মোঃ রবিন দেওয়ান (৪২), ২। মোঃ 

সোবাহান @ শান্ত (৪০), ৩। মাসুদ রানা (৩৮) অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকটিক্র ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

 

মন্তব্য ( ০)





  • company_logo