• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় পৌনে ৩ লাখ টাকার জাল নোটসহ র‍্যাবের অভিযানে গ্রেপ্তার- ৪

  • অপরাধ ও দুর্নীতি
  • ২১ ডিসেম্বর, ২০২৩ ১১:৩৯:৫১

ছবিঃ সিএনআই

 

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় ২ লাখ ৮৭ হাজার টাকার জাল নোটসহ চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে শহরের একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭ টি মোবাইল ফোন ও ৭ টি সিমকার্ড জব্দ করে র‍্যাবের আভিযানিক দল। বুধবার রাত ৮ দিকে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার রানিপুর এলাকার মৃত ইলেম উদ্দিন মৃধার ছেলে আব্দুর সাত্তার মৃধা (৫০), ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার মনবাগ এলাকার মৃত আলফু মিয়ার ছেলে শাহীন মিয়া (৪২), পিরোজপুর জেলার নজিরপুর থানার কাঠালিয়ার মৃত আক্তার মোল্লার ছেলে রনি মোল্লা (২২) এবং হবিগঞ্জ জেলার মাধবপুর থানার তালেবপুর এলাকার মৃত আতাব মিয়ার ছেলে মোবারক মিয়া (৪৩)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় বগুড়া শহরের একটি আবাসিক হোটেলে রুম ভাড়া নিয়ে কিছু ব্যক্তি জাল টাকার নোট কেনাবেচার উদ্দেশ্যে অবস্থান করছে। তখন সেখানে র‍্যাবের একটি দল অভিযান পরিচালনা করলে গ্রেপ্তার চারজনকে ২ লাখ ৮৭ হাজার টাকার জাল নোটসহ গ্রেপ্তার করা হয়।

এ প্রসঙ্গে মুঠোফোনে র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামিরা দীর্ঘদিন ধরেই জাল নোট কেনাবেচার সাথে জড়িত। গ্রেপ্তারের পর আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে। র‍্যাবের পক্ষে এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

মন্তব্য ( ০)





  • company_logo