• রাজনীতি

ঝিনাইদহ-১ আসনে স্বামীর প্রতিদ্বন্দ্বী স্ত্রী

  • রাজনীতি
  • ০৫ ডিসেম্বর, ২০২৩ ১১:২৫:১০

ছবিঃ সিএনআই

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের চারটি আসনে মনোনয়ন যাচাই-বাছাই শেষে তালিকা প্রকাশ করেছেন রিটার্নিং কর্মকর্তা। এতে ৩৪ জনের মধ্যে সাতজনের মনোনয়ন বাতিল করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে এতথ্য জানান রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম। যাদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে তাদের মধ্যে ঝিনাইদহ-১ আসনে (শৈলকুপা) লড়বেন স্বামী-স্ত্রী।

এরা হলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল ও তার স্ত্রী মুনিয়া আফরিন। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ঝিনাইদহ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আব্দুল হাই। ফলে মনোনয়নবঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নজরুল ইসলাম দুলাল। আসনটিতে তার স্ত্রী মুনিয়া আফরিনও স্বতন্ত্র প্রার্থী হন।

তবে বিষয়টি কেউ জানতেন না। সাধারণ ভোটারদের অভিমত ছিল, যদি নজরুল ইসলামের মনোনয়ন কোনো কারণবশত বাতিল হয় সেক্ষেত্রে প্রার্থী হবেন তার স্ত্রী। এজন্যই স্ত্রী মুনিয়া আফরিন মনোনয়ন জমা দিয়েছিলেন। এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল বলেন, ‘আমি ও আমার স্ত্রীর মনোনয়ন বৈধ হয়েছে। দুজনই ভোটে লড়বো। কেউ কারো প্রতিযোগী মনে করছি না। আমি, আমার স্ত্রী ছাড়াও অনেকে প্রার্থী আছেন। জনগণ যাকে ভোট দেবে সেই বিজয়ী হবে।

মন্তব্য ( ০)





  • company_logo