• অপরাধ ও দুর্নীতি

ঘোড়াঘাটে ক্লুলেস হত্যা মামলায় ৪ আসামি গ্রেপ্তার 

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৩ ডিসেম্বর, ২০২৩ ১৯:৩৯:০৬

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে ক্ললেস হত্যা মামলায় ৪ আসামীকে চিহ্নিত করে গতকাল শনিবার রাতর রংপুরে অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে ডিবি পুলিশ। এব্যাপারে আজ রবিবার গনমাধ্যম কর্মীদের প্রেস।ব্রিফিং করেছেন অতিরক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস্ আব্দুল্লাহ-আল-মাসুম।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গত ১৭ অক্টোবর সকালে ঘোড়াঘাট উপজেলার ৩নং সিংড়া ইউপি'র রানীগঞ্জের ডাঙ্গাপাড়া এলাকায় হাতপা বাধা অবস্হায় আব্দুল্লাহপাড়ার, মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মেহেদুল ইসলাম নামে একজন ভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়েছিল। অটোভ্যান ছিনিয়ে নিতো তাকে আগের রাতে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফেলে পালিয়েছিল অজ্ঞাত পরিচয় দুষ্কৃতকারিরা। ওই ক্লুলেস ওই হত্যার ঘটনার কারন বের করতে এবং জড়িতদের গ্রেপ্তারে মামলাটি জেলার ডিবি পুলিশে তদন্তভার অর্পনসহ প্রয়োজনীয় দিক নির্দেশনাসহ তদারকি করেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ পিপিএম, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আব্দুল্লাহ-আল-মাসুম। ডিবি পুলিশের ইনচার্জ সোহেল রানা  মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক জাহেদুল ইসলামের অভিযানে লেচু মিয়া (৩৫) এবং ইদু মিয়া মন্ডল (২৫) নামে দুইহত্যাকারিরকে রংপুরের পীরগঞ্জ উপজেলা এলাকায় গতকাল শনিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে।  পরিকল্পিতভাবে হত্যাকান্ড চালানোর দ্বায় স্বীকার করেছে তারা। পাশাপাশি তাদের দেওয়া তথ্য মতে ছিনতাই করা ভিকটিমের মোবাইল ফোনসহ ব্যাটারি চালিত অটোভ্যানটি উদ্ধার করা হয়েছে।

লেচু মিয়া (৩৫), রংপুরের পীরগঞ্জ উপজেলা  শেরপুর গ্রামের আব্দুল লতিফ ছেলে এবং ইদু মিয়া মন্ডল (২৫) একই এলাকার এনতাজ মিয়া মন্ডলের ছেলে। এছাড়াও হত্যায় জড়িত আরো দুইজন পলাতক রয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo