• অপরাধ ও দুর্নীতি

নড়াইলের লোহাগড়ায় ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৩ ডিসেম্বর, ২০২৩ ১৪:৫৫:৫৬

ছবিঃ সিএনআই

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে লোহাগড়ায় ৪০ পিস ইয়াবা সহ  ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো রতন শেখ (৩৮), কাশেম শেখ (৩৫) ও তরিকুল ইসলাম (৩৫)।বিষয়টি নিশ্চিত করে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন জানান,  মাদক ব্যবসায়ের সাথে জড়িত গ্রেফতারকৃত রতন শেখ (৩৮) লোহাগড়া থানাধীন ধোপাদহ গ্রামের মৃত লুৎফর শেখের ছেলে, কাশেম শেখ একই গ্রামের আতিয়ার শেখের ছেলে এবং তরিকুল ইসলাম কাশিপুর গ্রামের আব্দুল মান্নান খানের ছেলে। 

আজ ০২ ডিসেম্বর দুপুর ১২.১০ মিনিটের  দিকে লোহাগড়া থানাধীন ১২নং কাশিপুর ইউনিয়নের ধোপাদহ গ্রামস্থ ধৃত আসামি রতন শেখ (৩৮)র বসতবাড়ির দক্ষিণপোতার উত্তরমুখী দোচালা টিনের দরজা খোলা ঘরের মধ্য থেকে তাদেরকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার  এসআই(নিঃ) মোঃ মাকফুর রহমান, এএসআই(নিঃ) মোঃ শাহাবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে রতন শেখ (৩৮)।

কাশেম শেখ (৩৫) ও তরিকুল ইসলাম (৩৫)দেরকে গ্রেফতার করে। এ সময়  আসামীদের নিকট থেকে ৪০ পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ওসি আরো জানান,নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ মেহেদী হাসান মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

মন্তব্য ( ০)





  • company_logo