• সমগ্র বাংলা

নাঃগঞ্জের বন্দরে অপহরণের ১৬দিন পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার,অপহরনকারী পলাতক

  • সমগ্র বাংলা
  • ০৩ ডিসেম্বর, ২০২৩ ১০:৫২:৩১

ছবিঃ সংগৃহীত

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের বন্দরে অপহরনের দীর্ঘ ১৬ দিন পর স্কুল ছাত্রী হালিমা আক্তার (১৫)কে উদ্ধার করেছে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের কৌশলে পালিয়ে যায় অপহরণকারী ও তার সহযোগিরা।শনিবার (২ ডিসেম্বর) বিকেলে বন্দর থানার লালখারবাগ এলাকায় অভিযান চালিয়ে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।

অপহৃত স্কুল ছাত্রী হালিমা আক্তার বন্দর উপজেলার মুসাপুর এলাকার জসিম উদ্দিন মিয়ার মেয়ে।সে বন্দর কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। এর আগে গত ১৫ নভেম্বর বেলা সাড়ে ১১ টায় বন্দর থানার কড়িপাড়া উচ্চ বিদ্যালয় সামনে এই অপহরণের ঘটনা ঘটে। এ ব্যাপারে স্কুল ছাত্রীর মা মিনু বেগম বাদী হয়ে অপহরণকারী রাজিব পিতা আনারুল ও ফারুককে আসামি করে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে এ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে কামতাল তদন্ত কেন্দ্রের পরিদর্শক মাহমুদ জানায়, হালিমা আক্তার স্কুলে যাওয়া আসার পথে বন্দর উপজেলার পশ্চিম কেওঢালা এলাকার আনারুল মিয়ার ছেলে রাজিব দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে উতাক্তসহ পথরোধ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছিল।

গত ১৫ নভেম্বর বেলা সাড়ে ১১টায় রাজিব ও তার পিতা আনারুল ও ফারুক কুড়িপাড়া স্কুলের সামনে থেকে জোর পূর্বক ভাবে সিএনজি যোগে অপহরন করে নিয়ে যায়।এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিকটিম থানা পুলিশের হেফাজতে রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo