• সমগ্র বাংলা

কালিয়াকৈরে চলন্ত ট্রাকে আগুন, আহত ২

  • সমগ্র বাংলা
  • ০৩ ডিসেম্বর, ২০২৩ ১০:৪৩:৫৯

ছবিঃ সংগৃহীত

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে একটি চলন্ত ট্রাকে পেট্রোল দিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকের চালক ও তার সহযোগী আহত হয়েছেন। রোববার (৩ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে গোয়ালবাথান এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গাজীপুর থেকে একটি রডবোঝাই ট্রাক উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। গোয়ালবাথান লতিফপুর পৌঁছালে দুষ্কৃতকারীরা মোটরসাইকেলযোগে চলন্ত ট্রাকে পেট্রোল নিক্ষেপ করে আগুন দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

এ ঘটনায় ট্রাকচালক ও তার সহযোগী আহত হন। পুলিশ তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ট্রাকচালককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, খবর পেয়ে তাদের একটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। আগুনে ট্রাকের বেশিরভাগ অংশই পুড়ে গেছে।কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, চলন্ত ট্রাকে পেট্রোল দিয়ে আগুন দেওয়া হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য ( ০)





  • company_logo