• অপরাধ ও দুর্নীতি

গাইবান্ধায় র‍্যাবের অভিযানে ১৬৯২ বোতল বিদেশি মদ উদ্ধার 

  • অপরাধ ও দুর্নীতি
  • ২১ নভেম্বর, ২০২৩ ২০:০৯:০৫

ছবিঃ সিএনআই

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় র‍্যাব-১৩ মাদক বিরোধী বিশেষ অভিযানে খামার কামারজানি  চরাঞ্চল থেকে ১৬৯২ বোতল বিদেশি উদ্ধার করে র‍্যাব- ১৩। মঙ্গলবার (২১ নভেম্বর)  সন্ধ্যা ৭ টায় র‍্যাব ১৩ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া)  মাহমুদ বশির আহমেদ এর স্বাক্ষরিত  এক প্রেস রিলিজ এর মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন। 

জানা যায়, ২১ নভেম্বর দুপুর দেড়টায়  র‍্যাবের এক অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর উপজেলার খামার কামারজানি এলাকায়  দুই জন লোক বিদেশি মদ বিক্রির জন্য অবস্থান করছিল।পরে র‍্যাব বিশেষ কৌশল অবলম্বন করে ঐ স্থান থেকে ১৬৯২ বোতল বিদেশি মদ উদ্ধার করে।যার দাম আনুমানিক ২৫ লক্ষ টাকা।  ঘটনা স্থলে থেকে দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পলাতক মাদক ব্যবসায়ী হলেন জাহিদুল ইসলাম পিতা হয়রত আলী,ফারুক মিয়া পিতা মকবুল হোসেন। 

গাইবান্ধার র‍্যাব ১৩ কোম্পানি কমান্ডার মোস্তাফিজুর রহমান বলেন, আমরা ১৬৯২ বোতল বিদেশি মদ উদ্ধার করেছি।তবে ঐ ঘটনার সাথে জড়িত মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।  পলাতক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দীর্ঘদিন  থেকে মাদক ব্যবসা সাথে সম্পৃক্ত কথা জানা যায়। উক্ত ঘটনার সাথে জড়িত আসামীদের ধরতে গোপন অনুসন্ধান চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo