• রাজনীতি
  • লিড নিউজ

যুবলীগ মাঠে নামলে বিএনপি থাকতে পারবে না: সমাজকল্যাণ মন্ত্রী 

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ১১ নভেম্বর, ২০২৩ ১৬:১৯:৫১

ছবিঃ সিএনআই

কালীগঞ্জ লালমনিরহাট:  সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ এমপি বিএনপির উদ্দেশ্য করে বলেন যুবলীগ মাঠে নামলে বিএনপি থাকতে পাবে না, আওয়ামী লীগ বড় শক্তি যুব লীগ, তাই যুব লীগ কর্মীদের সবাই কে এক হয়ে কাজ করার আহবান, জানান তিনি। এসময় বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন

শনিবার দুপুরে কালীগঞ্জ করিম উদ্দিন আহমেদ অডিটোরিয়ামে, যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন তিনি।   কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রেফার রাঙ্গার সভাপতিত্বে - শফিকুল ইসলাম শফির সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, মিজানুর রহমান মিজু, সহ উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ থানা ইনচার্জ ইমতিয়াজ করিব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, দেবদাস রায় বাবুল, যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, কালীগঞ্জ উপজেলা শাখা। তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ কমলেন্দু রায় মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ।

মন্ত্রী আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল স্তরের মানুষ যাতে উন্নয়নের সুফল ভোগ করতে পারে সেজন্য স্থানীয় সরকার ব্যবস্থাকে শক্তিশালী করেছেন। দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।  

বাংলাদেশ ভৌগোলিক আয়তনে ছোট ঘনবসতিপূর্ণ একটি দেশ উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘১৭ কোটি মানুষের খাদ্য উৎপাদন ও খাবারের নিশ্চয়তা নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ’  প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরি ও দূরদর্শী নেতৃত্বের ফলেই এটা সম্ভব হয়েছে। ’তাই যুব লীগ যেভাবে কাজ করে যাচ্ছে আগামী তো ও সব বিভেত ভুলে একসাথে কাজ করে যাবে ।

মন্তব্য ( ০)





  • company_logo