• রাজনীতি

সংবিধান অনুযায়ী যথাসময়ে শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে: সালমান এফ রহমান

  • রাজনীতি
  • ১০ নভেম্বর, ২০২৩ ১৯:১৮:৫৩

ছবিঃ সিএনআই

দোহার,নবাবগঞ্জ: প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, দ্রুত তফসিল ঘোষণা করা হবে। এরপর সংবিধান অনুযায়ী যথাসময়ে শেখ হাসিনার অধিনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্ত বিএনপি নির্বাচনকে বাঁধাগ্রস্ত করতে অবৈধ হরতাল ও অবরোধ দিচ্ছে। তাদের এ হরতাল ও অবরোধ জনগণ মানছে না। এখন বাংলাদেশের মানুষ বিএনপিক সমর্থন করছে না।

শুক্রবার বিকেলে ৫টায় ঢাকার দোহারে জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

এমপি বলেন, বাংলাদেশ এখন আর্ন্তজাতিক ভাবে স্বীকৃত একটি উন্নয়নের রোল মডেল। ইতোমধ্যে প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন। সেই জন্য আমাদের সকলের সহযোগিতা করা দরকার। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে।

এর আগে সকালে এমপি নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীতকরণ প্রকল্পের উদ্বোধন ও ৫টি কমিউনিটি ক্লিনিক স্থাপন উদ্বোধন করেন ও হাসপাতালে অনুষ্ঠিতব্য সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।
পরে বিকেলে এমপি দোহারে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০ শয্যায় উন্নীতকরণ প্রকল্প উদ্বোধন ও দোহারের রায়পাড়া ইউনিয়নের স্থানীয় সরকার অধিদপ্তর র্কর্তৃক বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্প উদ্বোধন করেন এবং জয়পাড়া পাইলট স্কুল প্রাঙ্গণে এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।
এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা সিভিল সার্জন, ডা. আবুল ফজল মোহাম্মদ শাহাবুদ্দিন খান, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পনিরুজ্জামান তরুন, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহম্মেদ ঝিলু, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, সার্কেল এএসপি আশরাফুল আলম, দোহার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার, দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:জসিম উদ্দিনসহ আরো অনেকে।

মন্তব্য ( ০)





  • company_logo