• রাজনীতি

অবরোধের দ্বিতীয় দিনে রিজভীর নেতৃত্বে রামপুরায় পিকেটিং

  • রাজনীতি
  • ০১ নভেম্বর, ২০২৩ ১১:৩৩:৪৪

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ বিএনপি ঘোষিত অবরোধের দ্বিতীয় দিন বুধবার সকাল আটটায় রাজধানী রামপুরা বিশ্বরোডে অবস্থান নিয়ে পিকেটিং করেছেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

নির্দলীয় নিরপেক্ষ সরকার এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে পিকেটিংয়ের সময় সেখানে ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহসম্পাদক আবদুল কাদির ভুইয়া জুয়েল, মহানগর বিএনপি নেতা ভিপি সামছুল ইসলাম শামছু, যুবদল নেতা শাওন, মহানগর উত্তর বিএনপির ফয়েজ আহমেদ ফরু, যুবদলের কেন্দ্রীয় সহসভাপতি দীপু সরকার, রামপুরা থানা বিএনপির হেলাল কবির, সোহেল রানা, রেজাউল করিম, নিলুফা ইয়াসমিন নীলু, যুবনেতা কফিল উদ্দিন, বিএনপি নেতা তৌহিদ হোসেন, নজরুল ইসলাম, মোহাম্মদ দুলু প্রমুখ। 

এ সময় রিজভী আহমেদ বলেন, আমাদের আন্দোলন জনগণের আন্দোলন। গনতন্ত্র  পুনরুদ্ধার ও অধিকার আদায়ের আন্দোলন। হুমকি দিয়ে, গুলি করে হত্যা করে, দমন নিপীড়ন করে এ আন্দোলন দমানো যাবে না। এবার জনগণের অধিকার প্রতিষ্ঠিত করেই বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরবে। 

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবরের বিএনপির মহাসমাবেশ পণ্ড, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের গ্রেপ্তার এবং তত্বাবধায়ক সরকারের এক দফা দাবিতে ৩১ অক্টোবর এবং ১ ও ২ নভেম্বর দেশব্যাপী অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। একই সঙ্গে জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, এবি পার্টি সহ কয়েকটি দল ও জোট অবরোধ কর্মসূচি ঘোষণা ও সমর্থন করেছে।

মন্তব্য ( ০)





  • company_logo