• সমগ্র বাংলা

অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণের অভিযোগে থানায় মামলা

  • সমগ্র বাংলা
  • ২৯ অক্টোবর, ২০২৩ ১৯:২১:১৫

ছবিঃ সংগৃহীত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ ভূরুঙ্গামারী উপজেলার শিলখুড়ী গালর্স স্কুলের অষ্টম শ্রেনীতে পড়ুয়া প্রভা নামের এক স্কুল ছাত্রী কে অপহরণের অভিযোগে পিতাপুত্রসহ ৪ জনের বিরুদ্ধে থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।মামলা সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকাল আনুমানিক ০২.৩০ ঘটিকার সময় নুসরাত জাহান (প্রভা) শিলখুড়ী গালর্স স্কুলের অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী কাপড় সেলাই করার জন্য প্রতিবেশী দর্জি তাছলিমা বেগম এর বাড়িতে যাওয়ার সময় পথি মধ্যে জনৈক সেলিম এর বাড়ির সামনে পৌছিলে শফি উল্লাহ ও মামলাতে থাকা আসামীদের সহযোগিতায় তাকে মোটর সাইকেলযোগে অপহরণ করে নিয়ে যায়।

এই মামলার আসামীরা হলেন, শফি উল্লাহ, শাহিন আলম, সিমা খাতুন, সাজেদা বেওয়া।ভুক্তভোগীর পিতা আনোয়ারুল ইসলাম জানান, আমার নাবালীকা মেয়েকে বিভিন্ন ভুলভাল বুঝিয়ে রাস্তা হতে তুলে নিয়ে যায়। আমি থানায় অপহরণের মামলা দায়ের করার পর থেকে আসামী পক্ষ আমাকে এবং আমার পরিবারের সদস্যদের গুম, ক্ষুন ও ভয়ভীতিসহ বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসছে।

আমি আমার পরিবারের নিরাপত্তা চাই এবং আমার মেয়েকে উদ্ধারের জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি। এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন এর সাথে কথা হলে তিনি জানান, থানায় অপহরণের মামলা করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo