• সমগ্র বাংলা

সাংবাদিকদের ওপর হামলায় চাটমোহর প্রেসক্লাবের নিন্দা

  • সমগ্র বাংলা
  • ২৯ অক্টোবর, ২০২৩ ১৯:১০:৩৫

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানিয়েছে পাবনার চাটমোহর প্রেসক্লাব। সাংবাদিকদের ওপর হামলা-নিরাপত্তাহীনতায় তারা উদ্বেগ প্রকাশ করেছে। রোববার (২৯ অক্টোবর) এক বিবৃতিতে প্রেসক্লাবের নেতৃবৃন্দ এই নিন্দা ও উদ্বেগ জানায়।

শনিবার (২৮ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ ছিল। মহাসমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষে জড়ান বিএনপির নেতা-কর্মীরা। এ ঘটনায় পুলিশসহ দুজন নিহত হন। আহত হন অনেকে।বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে পেশাগত দায়িত্ব পালনের সময় রাজধানীর বিভিন্ন স্থানে প্রায় ২৫ জন সাংবাদিক আহত বা হামলার শিকার হয়েছে। এ ঘটনাকে অত্যন্ত নিন্দনীয় বলে অভিহিত করেছে প্রেসক্লাব।

পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিকদের নিরাপত্তা যেন নিশ্চিত করা হয়, সে জন্য সব রাজনৈতিক দল ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, আহবায়ক কমিটির সদস্য ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, সদস্য ও দৈনিক করতোয়া প্রতিনিধি আঃ মান্নান পলাশ, সদস্য ও একুশে টেলিভিশন প্রতিনিধি রাজিউর রহমান রুমি, সদস্য ও দৈনিক সমকাল প্রতিনিধি শামীম হাসান মিলন, সদস্য ও দৈনিক মানবজমিন প্রতিনিধি সঞ্জিত সাহা কিংশুক বিবৃতিতে এই নিন্দা জানান।

মন্তব্য ( ০)





  • company_logo