• শিক্ষা
  • লিড নিউজ

ইবিতে আবৃত্তি আবৃত্তি'র দুই দশক পূর্তি ও পুনর্মিলনী 

  • শিক্ষা
  • লিড নিউজ
  • ২৭ অক্টোবর, ২০২৩ ১৮:৩৩:৫০

ছবিঃ সিএনআই

ইবি, কুষ্টিয়াঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন 'আবৃত্তি আবৃত্তি'র দুই দশক পূর্তি ও দুই দিনব্যাপী পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২৭ অক্টোবর) প্রদীপ প্রজ্জ্বলন, আবৃত্তি আবৃত্তি'র লোগো উদ্বোধন, সাংগঠনিক সভা, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ১ম দিনের কার্যক্রম সম্পন্ন করেছে সংগঠনটি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রতিষ্ঠাকালীন প্রধান পৃষ্ঠপোষক এবং বাংলাদেশ আবৃত্তি পরিষদের সাংগঠনিক সম্পাদক মাজহারুল হক লিপু, সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ নিয়াজ আলমগীর, প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক তালুকদার সুভগ মোঃ রাশেদুল আবেদীন, প্রাক্তন সদস্য ফারহানা আক্তার, প্রাক্তন সদস্য নুরূল্লাহ মেহেদী, প্রাক্তন সদস্য নাঈমা পারভীন নীলা, সংগঠনের বর্তমান সভাপতি হায়াতে জান্নাত ও সাধারণ সম্পাদক গোলাম আজম শোভন সহ সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ।

'আবৃত্তি আবৃত্তি'র সভাপতি হায়াতে জান্নাত বলেন, আবৃত্তি আবৃত্তি বিশ বছর শেষ করে একুশে পদার্পন করেছে। এটা আমাদের জন্য গর্বের বিষয়। আমাদের সংগঠন এতো বছর সফলতার সাথে পরিচালিত হয়ে আসছে এবং বিভিন্ন ধরনের সাংস্কৃতিক কাজ করে আসছে। ভবিষ্যতেও আরো ভালো ভাবে কাজ করে সংগঠনকে এগিয়ে নেওয়ার ইচ্ছা আমরা রাখি। দুই দশক পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠানের ২ দিন ব্যাপি এ আয়োজন আমাদের সফলতাকে প্রকাশ করার জন্য আরো সহায়তা করবে। প্রথম দিনের অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন হয়েছে আগামীকাল সকালে র‍্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়েজন আছে। আশা করি সফলভাবে আমরা অনুষ্ঠানটি শেষ করবো। 

মন্তব্য ( ০)





  • company_logo