• সমগ্র বাংলা
  • লিড নিউজ

নড়াইলে ধর্ষন মামলার সাক্ষী হওযায় ৩ জন পিটিয়ে জখম

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২৭ অক্টোবর, ২০২৩ ১৬:৫৬:৫৩

ছবিঃ সংগৃহীত

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে ধর্ষন চেষ্টা মামলার সাক্ষী হওযায় ৩ জনকে পিটিয়ে গুরুতর জখম করেছে আসামীরা। ২৬ অক্টোবর বৃহস্পতিবার সকালে কালিয়া উপজেলার চাচুড়ি গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন চাচড়ি  গ্রামের  আব্দুল করিমের ছেলে সাগল মোল্যা ও একই গ্রামের আব্দুল রহিমের ছেলে রাজিব মোল্যা ও রাতুল মোল্যা গুরুতর আহত হয।

সকালে পরিবারের লোকজন কাজের জন্য বাড়ি থেকে বের হয়ে গেলে আসামী জুনায়েদ হোসেনসহ,রাফিজ হোসেন,মোরাফ মোল্যা,ফাহাদ মোল্যার নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি দল অতর্কিত এই ৩ জনের ওপর হামলা চালায়। পরিবারের লোকজন খবর পেয়ে গুরুত্বর আহত এই ৩ জনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা  শেষে সকলকেই ভর্তি করে করে নেন। বর্তমানে তারা চিকিৎসাধীন আছেন।

উলেখ্য ভুক্তভোগীর মহিলার (গৃহবধূ -৩০) স্বামী বিদেশ থাকার সুবাদে গত ১৫ সেপ্টেম্বর তারিখে রাত সাড়ে ১১ টার দিকে চাচুড়ি গ্রামের জুনায়েদ হোসেন নামের এক ব্যাক্তি  ধর্ষণের চেষ্টা করে। এই ঘটনায়  ভুক্তভোগী নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে জুনায়েদ হোসেনকে আসামী করে ১৮ সেপ্টেম্বর মামলা দায়ের করেন।

জানা যায় আসামী মোবাইল ফোনে ও রাস্তা ঘাটে দেখা হলে প্রায়ই উত্তাক্ত করতো। উত্তাক্ত করার ঘটনা পরিবারে কাছে জানালে জুনায়েদ হোসেনকে এই সকল অনৈতিক কাজ করতে নিষেধ করায় সে আরো ক্ষিপ্ত হয়ে উঠে। প্রতিশোধ নিতে ১৫ সেপ্টেম্বর তারিখে রাত সাড়ে ১১ সে ধর্ষনের চেষ্ঠা করে । আগামী ৩০ নভেম্বর মামলার রায় হওয়ার দিন ধার্য আছে।

মন্তব্য ( ০)





  • company_logo