• সমগ্র বাংলা

ঈশ্বরগঞ্জে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ২৭ অক্টোবর, ২০২৩ ১৬:৪৫:৫৯

ছবিঃ সংগৃহীত

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ব্রহ্মপুত্র নদ থেকে এক অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার রাজিবপুর ইউনিয়নের লাটিয়ামারি এলাকা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশটি উদ্ধার করা হয়।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ব্রহ্মপুত্রে নদে মাছ ধরতে গেলে একটি অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন।

স্থানীয়দের ধারণা উজান থেকে ভেসে এসে নদের এই অংশে এসে আটকে যায় লাশটি। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ স্থানীয়দের সহায়তায় লাশটি উদ্ধার করে। এদিকে ব্রহ্মপুত্র নদে লাশ ভেসে উঠার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) মো. সুমন মিয়া ও ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পিএসএম মোস্তাছিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) মো. সুমন মিয়া বলেন, লাশের গায়ে লুঙ্গি এবং পাঞ্জাবি পড়া ছিল। তাছাড়া মুখে দাঁড়ি এবং মাথার চুল পাকা দেখে ধারণা করা হচ্ছে অজ্ঞাত ব্যক্তির বয়স আনুমানিক ষাটোর্ধ্ব হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। লাশ শনাক্ত করার চেষ্টা চলছে। বাকি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo