• রাজনীতি

পালিয়ে যাবার অভ্যাস আ.লীগ নেতাদের নেই, এই অভ্যাস বিএনপির আছে: হানিফ

  • রাজনীতি
  • ২৪ অক্টোবর, ২০২৩ ১৪:১১:৪৩

ছবিঃ সিএনআই

কুষ্টিয়া প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি মহা সমাবেশ করবে এতে কোন সমস্যা নেই। এই সরকারের অধীনেই নির্বাচন হবে। আর পালিয়ে যাবার অভ্যাস আওয়ামী লীগ নেতাদের নেই। এই অভ্যাস বিএনপির আছে। তাদের শীর্ষ নেতা মুচলেকা দিয়ে রাজনীতি থেকে পালিয়েবিদেশে আছে। তারা আবার পালিয়ে যেতে হবে বলে হুমকি দেয়, এটা হাস্যকর।

তবে কর্মসূচীর নামে কোন ধরনের নাশকতা হয় তাহলে তা কঠোর হাতেই দমন করবে সরকার। আওয়ামী লীগ নেতাকর্মীরা সব সময় মাঠে আছে। মঙ্গলবার সকাল ১০টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্ত¡রে বৃক্ষরোপনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন। হানিফ আরো বলেন, বিএনপির এই মাহ সমাবেশে বিদেশী বিশেষ একটি গোষ্ঠীর ইন্ধন আছে। তবে কোন ষড়যন্ত্রই সফল হবে না।

কারন জনগন আওয়ামী লীগের সাথে আছে। এর আগেও বিএনপি সরকার পতনের আন্দোলন করেছে। সেই ১০ ডিসেম্বর পার হয়ে গেছে। তারা বলেছিলো ১৮ অক্টোবরের মধ্যে সরকার পতন না হলে হাতে চুরি পরবেন। তাদের এইসব কথাবার্তা নিয়ে দেশবাসীও ভাবে না আওয়ামী লীগও ভাবে না। বিএনপি নিজেদের নেতাকর্মীদের উজ্জীবিত করার জন্য মিথ্যা আস্বাস দেয়।

মিথ্যাচার করে নিজ দলীয় নেতাকর্মীদের সাথেও তারা প্রতারনা করে আসছে। মিথ্যা প্রলোভন দিয়ে এবার তাদের ঢাকায় নিয়ে যাচ্ছে আসলে ফলাফল শুন্য। কাঠ ও কাজু বাদামসহ কয়েকটি গাছের চারা রোপন করেন হানিফ। এসময় শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, জেলাকালচারাল অফিসার সুজন রহমান ও স্থানীয় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo