• রাজনীতি

শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে: সালমান এফ রহমান

  • রাজনীতি
  • ০২ অক্টোবর, ২০২৩ ২১:৩৫:৩৭

ছবিঃ সিএনআই

নবাবগঞ্জ: প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধিনেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না এটা তাদের ব্যাপার।

সোমবার বিকেলে ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নে শুকুর সাহেব স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশ্যে সালমান এফ রহমান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকা মার্কার জন্য মাঠে কাজ করতে হবে এবং প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ নিতে হবে। সরকারের নানা উন্নয়নের কর্মকান্ডের কথা বলে ভোটাদের মন জয় করতে হবে। আওয়ামীলীগের কাছে আওয়ামীলীগের ভোট চাইলে কাজ হবে না। যারা আমাদের বিরোধী তাদের কাছে গিয়ে ভোট চাইতে হবে।

এমপি বলেন, ভোটের আগেই আমাদের সব প্রস্ততি নেয়া হয়েছে। যাতে করে কোন ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি না হয়। আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের সাথে কোন ধরনের ঠেলা ধাক্কা না হয় তার জন্য একটি সুশৃঙ্খল কেন্দ্র ভিত্তিক পরিচালনা কমিটি করা হয়েছে।

নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল, দোহার সার্কেলের এ এস পি মো. আশরাফুল আলম, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, দোহার থানার ওসি মোস্তফা কামাল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

খেলার পৃষ্টপোষকতা করেন নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শহিদ মিয়া। খেলায় ট্রাইবেকারে লটাখোলা এফসি কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কার্তিকপুর একাদশ। 

মন্তব্য ( ০)





  • company_logo