• রাজনীতি
  • লিড নিউজ

বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এগিয়ে যাওয়া দেশের উন্নয়নের বিরােধিতা করছে বিএনপিঃ ইকবালুর রহিম

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ০৩ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:০৭:২৪

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি সুখি, সমৃদ্ধশালী, উন্নত আত্মমর্যাদাশীল স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছেন। যার স্বপ্ন দেখেছিলন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বলেন, বিএনপি নেতাদের চরিত্র হচ্ছে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নের্তৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশের উন্নয়নের বিরােধিতা করা। আবার সেই উন্নয়নের সুফলও তারা ভােগ করে। 

তিনি আরো বলেন, বেগম খালদা জিয়া, মির্জা ফখরুল সাহেবরা বলেছিল-জােড়া তালি দিয়ে পদ্মা সেতু নির্মান করা হচ্ছে, এই সেতুতে চড়া যাবে না, ভেঙ্গে পড়বে। আর কিছুদিন আগেই দেখলাম খুলনায় মিটিং করতে এই পদ্মা সেতুর ওপর দিয়েই গেছেন মির্জা ফখরুল।

 আজ ৩ সেপ্টম্বর রবিবার দিনাজপুর পৌর শহরের  ১নং ওয়ার্ডে দুইটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনের সময় তিনি প্রধান অতিথির বক্তব্য দেন। রাস্তা দুইটির কাজে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৮৭ লাখ টাকা। এসময় উপস্হিত ছিলেন পৌরসভার প্যানল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, উপজলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, পৈর সভার নির্বাহী প্রকৌশলী মিনারুল ইসলাম খান।

এছাড়াও  উপজেলা সদরের ৫নং শশরা ইউনিয়ন পরিষদের আয়ােজন ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশেন সহযোগিতায় দক্ষিণ হরিরামপুর গ্রামকে বাল্যবিবাহ মুক্ত ঘােষনা করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এসময় উপস্হিত ছিলেন শশরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মােকছদ আলী রানা,  সদর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার শেখ মােঃ জিনাহ আলী মামুন,  উপজলা নির্বাহী অফিসার রমিজ আলম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সিনিয়র ম্যানেজার অরবিন্দ সিলভস্টার গমেজ,  মহিলা বিষয়ক অধিদপ্তরর উপ পরিচালক মাের্শদ আলী খান, ক্যাথলিক ধর্মপ্রদেশের বিশপ সেবাস্টিয়ান টুডু, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সিনিয়র ম্যানেজার অনুকূল চন্দ্র বর্মন প্রমুখ। 

হুইপ আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে বাংলাদেশের আজ এত উন্নয়ন হতোনা। সকল ক্ষেত্রেই উন্নয়ন বাস্তব রুপ নিয়েছে। আরেকটি উন্নয়নের মাইলফলক স্পর্শ করছে শেখ হাসিনা। বাংলাদেশে এলিভেটর এক্সপ্রেসওয়ের (উড়াল সড়ক) যুগে প্রবেশ করেছে। এতে করে ঢাকায় যানজোট নিরসন হবে।  বাংলাদেশকে আর পিছিয়ে যেতে দেবেনা। যতই দিন যাচ্ছে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

 তিনি আরো বলেন, উন্নয়নকে বাধাগ্রস্হ করতে বিএনপি নানামুখী ষড়যন্ত্র করছে। সকল ষড়যন্ত্রের মোকাবেলা করেই বাংলাদেশ আজ বিশ্বের কাছে রােল মডেল হয়ে দাড়িয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo