• রাজনীতি
  • লিড নিউজ

বিএনপির কর্মসূচির ওপর নেতাকর্মীদেরই আস্থা নেই: ওবায়দুল কাদের

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ০১ সেপ্টেম্বর, ২০২৩ ১২:৪১:৫১

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ বিএনপির কর্মসূচির ওপর দলটির নেতাকর্মীদেরই আস্থা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে রাজধানীর পুরাতন বাণিজ্য মেলার মাঠ পরিদর্শন শেষে একথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, বিএনপির কর্মসূচির ওপর নেতাকর্মীদেরও আস্থা নেই জনগণও নেই। কালো পতাকা নিয়ে বিএনপির যে মিছিল হয়, তা উত্তাল পরিস্থিতি সম্ভব নয় বলে মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন, সরকার পতন তো দূরে থাক বিএনপি নিজেদের অস্তিত্ব সংকট নিয়ে দুশ্চিন্তায় রয়েছে।

কাদের বলেন, শিগগিরই মেট্রোরেলের মতিঝিল পর্যন্ত অংশটি চালু হবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মেট্রোরেল-এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ উন্নয়নের সুবিধা পাবে ঢাকাবাসী। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের নামে সন্ত্রাস কিংবা সহিংস্রতা সৃষ্টির বিরুদ্ধে জনগণের জানমাল রক্ষায় আওয়ামী লীগ সতর্ক অবস্থান রয়েছে। তিনি বলেন, দেশের জন্য সরকারের উন্নয়ন কর্মসূচির কারণে আওয়ামী লীগের জনসমর্থন আগের চেয়ে বেড়েছে।

আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাস করে উল্লেখ করে তিনি বলেন, মেট্রোরেল এবং পদ্মা সেতু বাস্তবায়নের মাধ্যমে ইতিমধ্যেই তা প্রমাণ করেছে। দেশের মানুষ এখন কথা বলতে, কথা শুনতে, অভ্যস্ত নয়, কাজ দেখতে অভ্যস্ত। তিনি বলেন, আওয়ামী লীগ কথা দিয়ে কথা রাখে সেটা আওয়ামী লীগ সরকার উন্নয়ন কার্যক্রমের মাধ্যমে প্রমাণ করেছে। কাদের বলেন, বিদেশিদের আমন্ত্রণের বাইরে আওয়ামী লীগ যায়নি গিয়েছে বিএনপি।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo