• রাজনীতি
  • লিড নিউজ

২০১৪ সালে মানুষ হত্যা,সন্ত্রাসীসহ জ্বালাও পোড়াই করছে বিএনপি : নানক

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ২৯ জুলাই, ২০২৩ ১৮:১৫:৩৭

ছবিঃ সংগৃহীত

রংপুর ব্যুরোঃ  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক অভিযোগ করেছেন আজ শনিবারও বিএনপি রাজধানী ঢাকার প্রবেশ মুখে বাঁধার সৃষ্টি করেছিলো তারা প্রবেশ মুখ বন্ধ করে বিভিন্ন জায়গায় গন্ডোগোল করেছে।এসব করে বিএনপি জনগনকে জিম্মি করে তাদের স্বাভাবিক চলাচল বন্ধ করে বাধা গ্রস্ত’ করছে। রাস্তা বন্ধ করে মানুষকে জিম্মি করবে সরকার তা মেনে নিতে পারেনা।

আজ শনিবার দুপুরে আগামী ২ আগষ্ট বুধবার রংপুর জিলা স্কুল মাঠে মহাসমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য প্রদান এবং আগমন উপলক্ষে নগরীর আরডিআরএস মিলনায়তনে প্রস্তুতি সভায় যোগদান করতে এসে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

তিনি বলেন বিএনপি মানুষের মঙ্গলের জন্য রাজনীতি করেনা জনগনকে জিম্মি করে ক্ষমতায় আসার স্বপ্ন কোনদিন জনগন বাস্তবায়িত হতে দেবেনা।তিনি বলেন বিএনপির রাজনীতি যদি জনগনকে জিম্মি করা হয় তাহলে এটা এটাকে কোন রাজনৈতিক হতে পারেনা।

নানক বলেন আমাদের পরিস্কার বক্তব্য হচ্ছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তত্ববধানে আর নির্বাচন কমিশনের অধিনে অবাধ নিরপেক্ষ ও সুষ্টু নির্বাচন অনুষ্ঠিত হবে।তিনি আরো বলেন বিএনপি যদি নিজেদের জনমানুষের দল হিসেবে দাবি করে তাহলে তাদের আগামী নির্বাচনে অংশ নিয়ে তাদের জনপ্রিয়তা পরীক্ষা করতে আহবান জানান তিনি। তারা ২০১৪ সালে মানুষ হত্যা ও গাড়ী পোড়া,সন্ত্র্রাসীসহ  জ্বালাও পোড়াই করছে এ দেশে।দেশের জনগনকে অত্যাচার করছেন।সেই বিএনপিকে জনগন আর ক্ষমতায় দেখতে চাই না।আ্ওয়ামীলীগ সরকার এদেশের মানুষের ভাগ্যেও পরিবর্তন করছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২ আগষ্ট রংপুর জিলা স্কুল মাঠে স্মরন কালের জনসমুদ্রে ভাষন দেবেন বলে জানিয়ে বলেন রংপুর সহ পুরো বিভাগের প্রত্যান্ত অঞ্চলের মানুষ শেখ হাসিনার আগমনকে স্বাগত জানিয়ে তাকে এক নজর দেখার জন্য অপেক্ষা করছে। পুরো বিভাগ জুড়ে বিপুল উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। তিনি বলেন রংপুরের পুত্র বধু শেখ হাসিনার দীর্ঘ ১২ বছর পর রংপুরে আগমন উপলক্ষে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। মহাসমাবেশে ১০ লাখ মানুষের সমাগম ঘটবে সেখানে তিনি গুরুত্বপুর্ন বক্তব্য দেবেন বলে জানান তিনি।

এ সময় রংপুর বিভাগীয় সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের আহবায়ক সাদায়েত হোসেন বকুল , যুগ্ন আহবায়ক আনোয়ারুল ইসলাম, মহানগর সভাপতি ডা, দেলোয়ার যুগ্ন আহবায়ক আবুল কাশেম,সাবেক মহানগর সভাপতি সফিউর রহমান,সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল,সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রনি ও আ্ওয়ামীলীগের সদস্য মোতাহার হোনেস ম্ওলা,কোতয়ালী থানা মহিলা আ্ওয়ামীলীগের নেত্রী ফেরদৌসী ইয়াসমীন মালাসহ রংপুর বিভাগের বিভিন্ন জেলা উপজেলার নেতৃবৃন্দ এ সময় উপস্তিত ছিলেন।পরে দুপুর সাড়ে ৩ টায় নেতৃবৃন্দ রংপুর জিলা স্কুল মাঠ নির্মিত জনসভার মঞ্চ সহ অন্যান্য প্রস্তুতি দেখেন।

মন্তব্য ( ০)





  • company_logo