• রাজনীতি
  • লিড নিউজ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই : ম. রাজ্জাক

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ২৮ জুলাই, ২০২৩ ২০:৪৭:৫৯

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বগুড়া ১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ম. আব্দুর রাজ্জাক বলেছেন, সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়নের মধ্য দিয়ে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। করোনাকালে যখন বিশ্বের বিভিন্ন দেশে অর্থনৈতিক মন্দা তখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতির চাকা সচল। তাই
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। বিশ্বে যে ক’জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী রয়েছেন তাদের মধ্যে জননেত্রী শেখ হাসিনা অন্যতম। তিনি কথা দিয়ে কথা রাখেন, একারনে দেশ আজ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দিতে হবে। উন্নয়নের প্রতিক, মুক্তিযুদ্ধের প্রতিক নৌকা। নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার গ্রামকে শহরে এবং শহরকে আরো সমৃদ্ধ করতে উদ্যোগ গ্রহন করেছে। সরকারের সেই উদ্যোগ সফল করতে স্মার্ট বাংলাদেশ গঠনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করার আহবান জানান ম. রাজ্জাক।

শুক্রবার বিকেলে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাটফুলবাড়ী গো-হাটী মাঠে ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের আয়োজনে আওয়ামী লীগের উন্নয়ন ও অগ্রগতি শীর্ষক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন। ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু। এসময় মিন্টু তার বক্তব্যে বিএনপি সরকার আমলের নানা অনিয়ম ও দুর্নীতির তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে পুনরায় সেই সন্ত্রাসী সরকার কায়েম না করার আহ্বান জানান। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা তৃণমূল পর্যায়ে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃদুগ্ধ ভাতাসহ নিশ্চিত করেছেন নাগরিক নানা সুবিধা যা একসময় অন্য সরকারের কাছে শুধু প্রতিশ্রুতিই ছিলো।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু এবং সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু। এছাড়াও বক্তব্য  রাখেন বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, নারচী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব হোসেন বান্টু, চালুয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম বাদশা, সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল কাফি, কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান রাছেদুজ্জামান রাছেল, বগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় প্রমুখ। সমাবেশে বিভিন্ন ইউনিয়নের প্রায় ১০ হাজার মানুষ অংশগ্রহণ করেন।

মন্তব্য ( ০)





  • company_logo