• রাজনীতি
  • লিড নিউজ

বিএনপি আন্দোলনের নামে নৈরাজ্য সৃস্টি করলে সরকার ছাড় দেবেনাঃ ইকবালুর রহিম এমপি

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ১২ জুলাই, ২০২৩ ১৫:৪৫:৫৮

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধি: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, এতিমের টাকা আত্মাসাৎ করে বিএনপি'র প্রধান খালেদা জিয়া এখন জেল খাটা আসামি। তার ছেলে পালিয়ে বেড়াচ্ছে। বিএনপি এখন সরকারের উন্নয়ন বাধাগ্রস্হ করতে ও ক্ষমতার লােভে আন্দোলন করছে। আন্দোলনের নামে তারা নৈরাজ্য সৃস্টি করলে সরকার ছাড় দেবেনা।  জনগন বুঝতে পেরেছে বিএনপি-জামাতের দ্বারা উন্নয়ন হবেনা। তাই তাদেরকে প্রত্যাখ্যান করেছে জনগন। 

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। জনগনের সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী  হওয়ার পর থেকেই দেশ এগিয়ে গেছে। বিএনপি-জামাতের নানা ষড়যন্ত্রের মধ্য দিয়েও বঙ্গবন্ধু কন্যা সােনার বাংলাদেশকে সােনার দেশে পরিনত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এই জন্য তাকে মৃত্যুর সম্মুখিন হতে হয়েছে ১৯ বার। তবুও শেখ হাসিনা পিছপা হননি। 

আজ ১২ জুলাই বুধবার দিনাজপুর পৌরসভার অফিস হতে রেলস্টেশন রােড এবং কাচারি মােড় হতে পুলিশ লাইন হয়ে ফরিদপুর কবরস্হান মোড় পর্যন্ত সড়কের পুনঃ নির্মাণ কাজের উদ্বােধনের সময় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন হুইপ ইকবালুর রহিম এমপি। ওই দুইটি সড়কে ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৪৩ লাখ টাকা।

সড়ক পুর্ন নির্মান কাজের আগে শহরকে আবর্জনা ও ডেঙ্গুমুক্ত করার লক্ষ্যে ১২টি ওয়ার্ডে ডাস্টবিন নির্মান কাজের উদ্বােধন করেন তিনি।  

এ সময় উপস্হিত ছিলেন এলজিইডি'র নির্বাহী প্রকৌশলী এফএম খাইরুল ইসলাম, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মিনারুল ইসলাম, আওয়ামীলীগের জেলা কমিটির সহ সভাপতি এ্যাডভোকেট তহিদুল হক সরকার, পৌর কমিটির সভাপতি এ্যাডভোকেট শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্যাহ জ্যামী,  উপজেলা কমিটির সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম, সাবেক পৌর কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, ঠিকাদার মেসার্স মা এটারপ্রাইজের স্বত্তাধিকারী শেখ শাহ আলমসহ অন্যান্যরা। 

মন্তব্য ( ০)





  • company_logo