• বিনোদন

‘লাল শাড়ি’ সবাইকে মুগ্ধ করবেঃ অপু বিশ্বাস

  • বিনোদন
  • ২৩ জুন, ২০২৩ ১৬:৩০:৪১

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ আসন্ন ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ সিনেমা। তাই তো প্রচারণায় বেশ ব্যস্ত সময় পার করছেন এই চিত্রনায়িকা। এদিকে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘লাল শাড়ি’ এর মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজকের খাতায় নাম লেখিয়েছেন অপু বিশ্বাস। 

গতকাল বুধবার বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘লাল শাড়ি’। ছবি নিয়ে আশা প্রকাশ করে অপু বিশ্বাস বলেছেন, এবার ঈদে ইনশাআল্লাহ আমার প্রযোজিত প্রথম ছবি মুক্তি পাচ্ছে। সবাই ছবিটির পাশে থাকবেন। আশা করি, এবারের ঈদে ‘লাল শাড়ি’ সবাইকে মুগ্ধ করবে।

এদিন লাল শাড়িতে ধরা দেন নায়িকা। বিষয়টিকে ইঙ্গিত করে অপু বলেন, আমার স্বপ্নের ছবি ‘লাল শাড়ি’। অনেক যত্নে আমরা ছবিটি বানিয়েছি। এই যে লাল শাড়িতে আমাকে দেখতে পাচ্ছেন। নিশ্চয়ই বুঝতে পারছেন এর মাধ্যমে আপনাদের আমার ছবির একটি বার্তা দিয়ে দিলাম। এবার সবার ঈদ হোক ‘লাল শাড়ি’র সঙ্গে।

শুধু নিজের ছবিই নয়, ঈদে মুক্তি পাওয়া সবগুলো সিনেমা দেখার আহ্বান জানান অপু। তার কথায়, ‘আসন্ন কোরবানির ঈদে যতগুলো সিনেমা মুক্তি পাবে সবগুলোর জন্যই আমার শুভকামনা থাকবে। সিনেমা বাঁচলে, ইন্ডাস্ট্রি বাঁচবে, আমরা বাঁচব।’

প্রসঙ্গত, ‘লাল শাড়ি’ ছবিতে অপু বিশ্বাসের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। ২০২১-২২ অর্থবছরে ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে ছবিটি। 

মন্তব্য ( ০)





  • company_logo