• বিনোদন
  • লিড নিউজ

নিশাত চরিত্রটি দর্শকের মধ্যে মুগ্ধতা ছড়াবে: বিদ্যা সিনহা মিম

  • বিনোদন
  • লিড নিউজ
  • ১৫ জুন, ২০২৩ ২১:২৩:৩১

ছবিঃ সংগৃহীত

বিনদন ডেস্কঃ বিদ্যা সিনহা মিম। গত বছর তিনি আমাদের সিনেমা জগতে আলো ছড়িয়েছিলেন। নিজের অভিনীত ‘পরাণ’ সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে তিনি সারা বাংলার দর্শকের মধ্যে মুগ্ধতা ছড়িয়েছিলেন। এমনকি কলকাতার দর্শকের মধ্যেও প্রবল আগ্রহের সৃষ্টি করেছিল।

বিশেষত মিমের অনবদ্য অভিনয়, গল্প এবং সিনেমার নির্মাণশৈলী দর্শকের মধ্যে সিনেমাটি দেখার প্রতি প্রবল আগ্রহের সৃষ্টি করে। রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ দিয়ে সিনেমায় নতুন করে যেমন আলোচনার সৃষ্টি করেছিল, এখন সবারই আশা যে মিম অভিনীত নতুন সিনেমা ‘অন্তর্জাল’ দিয়ে তিনি আবারো আলোচনায় আসবেন। 

‘অন্তর্জাল’-এ অভিনয়ের মধ্যদিয়ে তিনি আবারো ‘পরাণ’-এ অভিনয়ের মতোই মুগ্ধতা ছড়াবেন। সিনেমাটিতে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। ‘অন্তর্জাল’ সিনেমাটি নির্মাণ করেছেন দীপংকর দীপন।

সিনেমাটিতে মিম অভিনয় করেছেন নিশাত চরিত্রে। ২৮ জুন হৈচৈ-এ মুক্তি পেতে যাচ্ছে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন হান্টডাউন’ ওয়েব সিরিজ। একদিকে ‘অন্তর্জাল’ সিনেমা অন্যদিকে, ‘মিশন হান্টডাউন’ ওয়েব সিরিজ—এই দুই মিলিয়ে আগামী ঈদ হবে মিমময় ঈদ। 

বিদ্যা সিনহা মিম বলেন, আশা করছি কোরাবানির ঈদ হবে আমার জন্যে অনেক সাফল্যের, আনন্দের। কারণ ঈদে আমার অভিনীত সিনেমা মুক্তি পেতে যাচ্ছে, আবার ওয়েব সিরিজও। ‘অন্তর্জাল’-এ আমার চরিত্রটি যেমন দারুণ চ্যালেঞ্জিং ঠিক তেমনি ‘মিশন হান্টডাউন’-এ। কোনোটির চেয়ে কোনোটি কম নয়।

তবে নিশাত চরিত্রটি দর্শকের মধ্যে মুগ্ধতা ছড়াবে এটা আমার বিশ্বাস। দর্শককে হলে হলে গিয়ে সিনেমাটি উপভোগ করার জন্য বিনীত অনুরোধ রইল। আমার বিশ্বাস ‘পরাণ’-এ আমি আমার চরিত্রের মধ্যদিয়ে যেমন মুগ্ধতা ছড়িয়ে ছিলাম, অন্তর্জাল’র নিশাতের মধ্যদিয়েও তেমনি মুগ্ধতা ছড়াব ইনশাআল্লাহ। সেইসাথে ‘মিশন হান্টডাইন’ও দেখার অনুরোধ রইল  তাদের প্রতি যারা নিয়মিত হৈচৈ-এ  বিভিন্ন কাজ উপভোগ করেন। 

মিম জানান, এর আগে তিনি দীপংকর দীপন, সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের নির্দেশনায় কাজ করেননি। এদিকে মিম গত বছর ‘মাদিহা মার্সিহা অ্যাডভারটাইজিং’র আয়োজনে একটি জরিপে বর্ষসেরা নায়িকা বিবেচিত হন।

অনেকেই আশাবাদ ব্যক্ত করছেন,  ২০২২ সালের সেরা অভিনেত্রী হিসেবে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারেও ভূষিত হতে পারেন। কারণ মিম তার অভিনয় জীবনের সেরা অভিনয় করেছেন ‘পরাণ’-এ। 

তার অভিনয় দেখে সেই সময় জীবন্ত কিংবদন্তী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাও তার অভিনয়ের প্রশংসা করেছিলেন। মিম ‘জোনাকীর আলো’ সিনেমায়  অভিনয়ের জন্য প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

 

মন্তব্য ( ০)





  • company_logo