• বিনোদন

অতীতের সব রেকর্ড ভেঙে এবার অন্তরঙ্গ দৃশ্যে তামান্না

  • বিনোদন
  • ১৫ জুন, ২০২৩ ১৪:১৪:০৬

ছবিঃ সংগৃহীত

বিনদন ডেস্কঃ দক্ষিণী ইন্ডাস্ট্রিতে দাপুটের সঙ্গে কাজ করার পর বলিউডেও শক্ত অবস্থানে জায়গা করে নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। দীর্ঘ এ ক্যারিয়ারে পর্দায় কখনো অন্তরঙ্গ দৃশ্যে দেখা দেননি বলিউডের এ অভিনেত্রীকে। এতদিন অন্তরঙ্গ দৃশ্যে দেখা না গেলেও এবার ব্যতিক্রমভাবে ধরা দিলেন তিনি।

সম্প্রতি তার অভিনীত ‘লাস্ট স্টোরিজ-২’ এর আংশিক দৃশ্য প্রকাশ হয়েছে। সেখানেই অতীতের রেকর্ড ভাঙতে দেখা গেছে তাকে। বাঙালি পরিচালক সুজয় ঘোষের গল্পে নির্মাণ করা হয়েছে ‘লাস্ট স্টোরিজ-২’। এতে তামান্নার বিপরীতে অভিনয় করেছেন তারই চর্চিত প্রেমিক ও বলিউড অভিনেতা বিজয়।

এ সিরিজেরই প্রকাশ হওয়া দৃশ্যে অভিনেতার সঙ্গে অন্তরঙ্গ দেখা গেছে নায়িকাকে, যা নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে শুরু হয়েছে সমালোচনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই দৃশ্য নিয়ে কথা বলেছেন তামান্না। জানান, ‘লাস্ট স্টোরিজ-২’ এর জন্য প্রথমবার নিজের ১৮ বছরের প্রতিজ্ঞা ভেঙেছেন তিনি।

অভিনেত্রী বলেন, আমি আমার এত বছরের কর্মজীবনে কখনো কোনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি। আমি হচ্ছি সেই দর্শক, যে পর্দায় অন্তরঙ্গ দৃশ্য দেখে কিছুটা গুটিয়ে যাই। আমার কাছে মনে হয়, এটি কখনোই করব না আমি। এতদিন এই সিদ্ধান্তেই অটুট ছিলাম যে, কোনো চুম্বনদৃশ্যে অভিনয় করব না।

তামান্নার ভাষ্যমতে, তিনি সবসময় সুজয় ঘোষের সঙ্গে কাজ করতে চেয়েছেন। তিনি খুশি ও কৃতজ্ঞ যে, সুজয় এ চরিত্রের জন্য তাকে নির্বাচন করেছিলেন। এর আগে কখনো এমন দৃশ্যে অভিনয় করেননি তিনি। এ কারণে তাকে এ চরিত্রের জন্য না নিলেও পারতেন বলে জানান বলি তারকা।

মন্তব্য ( ০)





  • company_logo