• বিনোদন

সড়ক দুর্ঘটনায় মার্কিন অভিনেতা ট্রিট উইলিয়ামসের মৃত্যু

  • বিনোদন
  • ১৩ জুন, ২০২৩ ১৭:০৩:১২

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ সড়ক দুর্ঘটনায় মারা গেছেন মার্কিন অভিনেতা ট্রিট উইলিয়ামস। সোমবার (১২ জুন) যুক্তরাষ্ট্রের ভারমন্ড অঙ্গরাজ্যে এক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৭১ বছর।

পুলিশ জানিয়েছে, ট্রিট উইলিয়ামস একটি মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। একটি এসইউভি (গাড়ি) মোড় নিতে ধাক্কা লাগে মোটরসাইকেলে। এতে রাস্তায় ছিটকে পড়েন অভিনেতা। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

ট্রিট উইলিয়ামসের পরিবার থেকে বলা হয়েছে, আমরা এই সময়ে অত্যন্ত মর্মাহত ও শোকাহত। ট্রিট তার পরিবারকে সবসময় ভালোবেসেছে। নিজের জীবন এবং কাজকেও ভালোবাসতো। দীর্ঘ ৫০ বছরের ক্যারিয়ারে ট্রিট উইলিয়ামস ১৩০টির বেশি প্রজেক্টে কাজ করেছেন।

১৯৭৫ সালের থ্রিলার সিনেমা ‘ডেডলি হিরো’ দিয়ে তিনি আত্মপ্রকাশ করেছিলেন। দর্শকমহলে পরিচিতি পান ‘হেয়ার’, ‘১৯৪১’, ‘দ্য ঈগল হ্যাজ ল্যান্ডেড’, ‘প্রিন্স অব দ্য সিটি’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন আমেরিকা’, ‘দ্য লাস্ট শিফট’ ও ‘১২৭ হাওয়ারস’ সিনেমার মাধ্যমে।

২০০২ থেকে ২০০৬ সাল পর্যন্ত তিনি দর্শকপ্রিয় টিভি সিরিজ ‘এভারউড’র কেন্দ্রীয় অভিনেতা ছিলেন ট্রিট উইলিয়ামস। দুইবার স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ড ও তিনবার গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে মনোনয়ন পেয়েছিলেন এই অভিনেতা। 

মন্তব্য ( ০)





  • company_logo