• বিনোদন

আপনারা কার্তিকের সঙ্গেই আমার বিয়েটা দিয়ে দেন

  • বিনোদন
  • ১৩ জুন, ২০২৩ ১২:৩২:৫৩

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বলিউডে এখন বহুল চর্চিত একটি নাম সারা আলী খান। তাকে বলা হয়, নবাব পরিবারের হয়েও একেবারে মানুষের সঙ্গে মিশে যেয়ে সেই হিউমার নিয়ে কাজ করতে পারে। কয়েক বছর আগে বলিউডে কানাঘুষো শোনা গিয়েছিল, অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন তিনি। 

ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন সারা ও কার্তিক। ছবির সেট থেকেই নাকি তাদের প্রেমের সূত্রপাত। তবে সেই প্রেম বেশি দিন টেকেনি। ছবির বক্স অফিস পারফরম্যান্সের মতোই স্তিমিত হয়ে গিয়েছিল দুই অভিনেতার প্রেম। তার পরে নিজেদের জীবনে বেশ কিছুটা এগিয়ে গিয়েছেন সারা ও কার্তিক। প্রেম না থাকলেও বন্ধুত্বের সম্পর্কে ইতি টানেননি দুই তারকা। সম্প্রতি ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিলের সঙ্গে সম্পর্কের জল্পনায় নাম উঠে আসে সারার।

তবে খবর, তার সঙ্গেও নাকি বনিবনা হয়নি অভিনেত্রীর। এর মধ্যেই বলিউড প্রযোজক মধু মন্তেনার বিয়েতে দেখা গেল সারা ও কার্তিককে। শুভমন মন ভাঙার পর কী তবে ফের প্রাক্তনের কাছেই ছুটলেন সারা? গত রোববার মায়ানগরীতে বসেছিল মধু ও ইরা ত্রিবেদীর বিয়ের আসর। সেখানে বলিউডের অন্যান্য তারকাদের পাশাপাশি হাজির ছিলেন কার্তিক ও সারাও। গোলাপি রঙের সালওয়ার কামিজে সেজেছিলেন সারা। অন্য দিকে কার্তিকের পরনে ছিল নীল ব্লেজার। আলোকচিত্রীদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবিও তোলেন কার্তিক। 

সমাজমাধ্যমে সেই ভিডিও পোস্ট করার পরেই দেখা যায়, ভিডিওতে সারাও রয়েছেন। তবে এটি ফটোশপের কারসাজি হলেও সারা আলীকে পড়তে হয় এ নিয়ে নানান প্রশ্নের মুখোমুখি। এক পর্যায়ে রাগ সামলাতে না পেরে বলেন, আপনারা তাহলে কার্তিকের সঙ্গেই আমাকে বিয়েটা দিয়ে দেন।

মন্তব্য ( ০)





  • company_logo