• বিনোদন

প্রেমের কথা জোর গলায় জানিয়ে দিলেন তামান্না

  • বিনোদন
  • ১৩ জুন, ২০২৩ ১২:০৯:১৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ অনেক দিন লুকোচুরি হয়েছে, কিন্তু আর নয়। এবার প্রেম করার কথা বেশ জোর গলায় জানিয়ে দিলেন তামান্না ভাটিয়া। বললেন, অভিনেতা বিজয় বর্মার সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। ‘বাহুবলী’ ছবির নায়িকা জানান, ‘লাস্ট স্টোরিজ ২’-এর সেটেই বিজয় বর্মার সঙ্গে তার সম্পর্কের শুরু। এই ছবিতেই প্রথমবার জুটিতে দেখা যাবে তাদের। 

চলতি বছরের একদম গোড়ার দিকে বিজয় বর্মার সঙ্গে তামান্নার প্রেমচর্চা শুরু। নববর্ষের এক পার্টিতে চুম্বনরত অবস্থায় ফ্রেমবন্দি হন দুজনে। একসঙ্গে জমিয়ে নাচও করেন তারা। তার পর থেকে কখনও এয়ারপোর্ট তো কখনও ডিনার ডেটে একত্রে দেখা গেলেও প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন তিনি। তবে শেষমেশ একান্ত সাক্ষাৎকারে প্রেমে সিলমোহর দিলেন অভিনেত্রী। 

ফিল্ম কম্পানিয়ানকে তামান্না জানান, আমার মনে হয় না আপনি কারও প্রতি শুধু এই কারণেই আকৃষ্ট হতে পারেন যে, আপনি তার সহ-অভিনেত্রী। আমি আজ পর্যন্ত অনেক সহ-অভিনেতার সঙ্গে কাজ করেছি। কারও জন্য খুব ব্যক্তিগত কিছু যতক্ষণ না পর্যন্ত আপনি অনুভব করছেন, তাদের পেশা সেক্ষেত্রে জরুরি নয়। মানে তাদের পেশার জন্যই আপনি আকৃষ্ট হবেন সেটা নয়। 

বিজয় সম্পর্কে বলতে গিয়ে তামান্না জানান, ও এমন একজন, যার সঙ্গে খুব সহজেই আমি একাত্ম হতে পেরেছি। যে নিজেকে সম্পূর্ণভাবে আমাকে সমর্পণ করেছে, আমিও তাই নিজেকে আর ঠেকিয়ে রাখিনি। উচ্চাকাঙ্খী নারীদের একটা সমস্যা হলো- আমাদের মনে হয় সবকিছুর জন্য আমাদের খুব কঠিন লড়াই লড়তে হবে।… আমি নিজের জন্য একটা পৃথিবী তৈরি করে রেখেছি, আর সেখানে একটা মানুষ সেই জগতটাকে আপন করে নিয়েছে, আমাকে তার জন্য কোনো ঝক্কি পোহাতে হয়নি। বিজয় এমন একজন মানুষ যার প্রতি আমি ভীষণ রকমভাবে যত্নশীল। আর হ্যাঁ, ও আমার সব খুশির ঠিকানা।

মন্তব্য ( ০)





  • company_logo