• রাজনীতি

ঢাকাসহ দেশের সব মহানগরে কাল থেকে বিএনপির পদযাত্রা

  • রাজনীতি
  • ১২ জুন, ২০২৩ ১০:৩৮:৫৫

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ ঘন ঘন লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার ও ১৬ জুন ঢাকাসহ দেশের সব মহানগরীতে পদযাত্রা করবে বিএনপি।

আগামীকাল কেবলমাত্র চট্টগ্রাম ও খুলনা মহানগর ছাড়া ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ সারা দেশের মহানগরগুলোতে এবং ১৬ জুন শুক্রবার কেবলমাত্র ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং চট্টগ্রাম ও খুলনা মহানগর বিএনপির উদ্যোগে শান্তিপূর্ণভাবে ‘পদযাত্রা’ কর্মসূচি পালিত হবে। 

আগামীকাল দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে মহাখালী বাসস্ট্যান্ড থেকে শুরু করে নাবিস্কো সাতরাস্তা মোড়, হাতিরঝিল মোড় ও এফডিসি হয়ে হোটেল সোনারগাঁও সার্ক ফোয়ারা পর্যন্ত শান্তিপূর্ণ ‘পদযাত্রা’ অনুষ্ঠিত হবে।

আগামী শুক্রবার দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে পল্লবী সিটি ক্লাব থেকে শুরু করে ১০ নম্বর গোলচত্বর, কাজীপাড়া ও শেওড়াপাড়া হয়ে তালতলা আগারগাঁও পর্যন্ত শান্তিপূর্ণ ‘পদযাত্রা’ অনুষ্ঠিত হবে। 

মঙ্গলবার দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে গোপীবাগের সাদেক হোসেন খোকা রোড থেকে শুরু হয়ে রায়সাহেব চৌরাস্তা পর্যন্ত শান্তিপূর্ণ ‘পদযাত্রা’ অনুষ্ঠিত হবে। ১৬ জুন দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আজিমপুরে স্যার সলিমুল্লাহ এতিমখানার সামনে থেকে শুরু হয়ে আরমানীটোলা মাঠ পর্যন্ত শান্তিপূর্ণ ‘পদযাত্রা’ অনুষ্ঠিত হবে।

মন্তব্য ( ০)





  • company_logo