• সমগ্র বাংলা

ঈশ্বরগঞ্জে জাতীয় পুষ্টি সেবা সপ্তাহের উদ্বোধন

  • সমগ্র বাংলা
  • ০৭ জুন, ২০২৩ ১৮:৫৬:৩৮

ছবিঃ সিএনআই

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ “মজবুত হলে পুষ্টির ভিত, স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত” এ শ্লোাগানকে সামনে রেখে অপুষ্টিজনিত রোগব্যাধি থেকে প্রজন্মকে রক্ষাসহ সুস্থ ও মেধাসম্পন্ন জাতি গঠনের লক্ষ্যে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২৩ উদ্বোধন করা হয়েছে।বুধবার (৭জুন) সকালে উপজেলা পরিষদ হলরুমে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও উপজেলা স্বাস্থ্য বিভাগ ঈশ্বরগঞ্জের বাস্তবায়নে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ও আলোচনাসভা করা হয়।

এ পুষ্টি সপ্তাহ চলবে আগামী ১৩ জুন পর্যন্ত। উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন।উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. লোপা চৌধুরীর সঞ্চালনায় পুষ্টি সপ্তাহ উপলক্ষে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষি কর্মকর্তা নুসরাত জামান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. জাহিদুল হক, বিশ্বেশ্বরী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, সরিষা ইউপি চেয়ারম্যান একরাম হোসেন ভুইয়া, বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার আহবায়ক খাইরুল ইসলাম আল আমিন, ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি মহিউদ্দিন রানা, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।

 

মন্তব্য ( ০)





  • company_logo