• সমগ্র বাংলা

ঠাকুরগাঁওয়ে গ্রিন ফিল্ড টি ইন্ডাষ্ট্রিজের বিক্রয় কেন্দ্র উদ্বোধন

  • সমগ্র বাংলা
  • ০৭ জুন, ২০২৩ ১৮:১৯:০৩

ছবিঃ সিএনআই

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লি: এর বিক্রয় কেন্দ্র উদ্বোধন করা হয়। বুধবার পৌর শহরের বঙ্গবন্ধু সড়কের আশ্রমপাড়ায় ফিতা কেটে বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মো: ফয়জুল ইসলাম (হিরু) সহ অতিথিবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মো: ফয়জুল ইসলাম (হিরু)’র সভাপতিত্বে বক্তব্য দেন অতিথি পঞ্চগড় জেলার কৃষিবিদ মো: আমির হোসেন, চিটাগাং গ্রæপের চেয়ারম্যান ও ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি কাজী আহসান হাবিব আলমগীর, বিএডিসি’র প্রতিনিধি মো: গোলাম মোস্তফা, ঠাকুরগাঁও প্রেসকাব সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক মো: আব্দুল লতিফ প্রমুখ।

এর আগে গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লি: এর জাতীয় চা পুরস্কার প্রাপ্তি ও সেরা ভ্যাট পরিশাধকারী হওয়ায় ঠাকুরগাঁও প্রেসকাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মো: ফয়জুল ইসলাম (হিরু) কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে জানানো হয়, সম্প্রতি মৌলভীবাজারে চা শিল্পে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ দৃষ্টিনন্দন ও মানসম্পন্ন চা মোড়কের ভিত্তিতে শেষ্ঠ চা কোম্পানী হিসেবে গ্রিন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লি: কে জাতীয় চা পুরস্কার ২৩ প্রদান করা হয়। গত ৪ জুন মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিটিআরআই উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বাণিজ্য মন্ত্রণালয় ও বাংলাদেশ চা বোর্ডের যৌথ উদ্যোগে ঠাকুরগাঁও জেলার বৃহৎ এ শিল্প প্রতিষ্ঠানকে জাতীয় চা পুরস্কার হিসেবে সম্মাননাপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়।

একই সাথে জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষ থেকে ২০-২১ অর্থবছরে জেলা পর্যায়ে উৎপাদন খাতে সর্বোচ্চ মূল্য সংযোজন কর (ভ্যাট) পরিশোধকারী হওয়ায় “গ্রীণ ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেড” কে সম্মাননাপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়। উল্লেখ্য, ২০১৭ সালের ২৫ এপ্রিল জেলার বালিয়াডাঙ্গী উপজেলার শাহবাজপুরে গ্রীন ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেড আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে। একই বছরে ২২ নভেম্বর সুলতান চা ব্র্যান্ড নামে বাজারজাত শুরু করে কোম্পানীটি। বর্তমানে দেশর চাহিদা মিটিয়ে বিশ্বের বিভিন্ন দেশে সুলতান চা বাজারজাত করার ফলে ঠাকুরগাঁও জেলার সেরা একটি প্রতিষ্ঠানে পরিনত হয়েছে সুলতান ফিল্ড টি ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

মন্তব্য ( ০)





  • company_logo