• বিশেষ প্রতিবেদন

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের দুর্যোগ সমস্বয় গ্রুপের সভা অনুষ্ঠিত

  • বিশেষ প্রতিবেদন
  • ০৬ জুন, ২০২৩ ১৮:৫১:৫৩

ছবিঃ সিএনআই

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর উদ্যোগে ও এনজিও ফোরাম ফর পাবলিক হেলথের সহযোগিতায় সিটি কর্পোরেশনের দুর্যোগ সমন্বয় গ্রুপ এর সভা অনুষ্ঠিত হয়েছে।  আজ বেলা ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মিনি কনফারেন্সে এ সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতি মসিক প্যানেল মেয়র ০১ মোঃ আসিফ হোসেন ডন বলেন, দুর্যোগ মোকাবেলার মাধ্যমে জনগণের জানমাল রক্ষায় সরকার গৃহিত পদক্ষেপের কারণে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল হিসেবে স্বীকৃত।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনও মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটুর নেতৃত্বে দুর্যোগ মোকাবেলায় সরকারের সকল নির্দেশনা বাস্তবায়ন করে যাচ্ছে। অগ্নিকাণ্ড, বন্যা সকল ‍দুর্যোগে মানুষের পাশে থাকছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। তিনি আরও বলেন, ‍দুর্যোগ যে কোন সময়ই আসতে পারে। প্রতিরোধের জন্য প্রস্তুত থাকতে হবে। সুন্দর ও নিরাপদ নগর বিনির্মাণই আমাদের লক্ষ্য। প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী  বলেন, দুর্যোগ মোকাবেলায় সরকারের দুর্যোগ বিষয়ক স্থায়ী আদেশ মোতাবেক সকল কমিটিকে কার্যকর ‍ও সক্রিয় করতে হবে।

এ সময় তিনি দুর্যোগ সাড়াদান সমন্বয় গ্রুপের সভা নিয়মিত আয়োজনের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন। সভায় মসিক সচিব মোঃ আরিফুর রহমান, মসিক দুর্যোগ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি মোঃ নিয়াজ মোর্শেদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, তত্ত্বাবধায় প্রকৌশলী মোঃ জহুরুল হক, ময়মনসিংহ গণপূর্ত বিভাগের কর্মকর্তা, ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্সের প্রতিনিধি, সিভিল সার্জন প্রতিনিধি প্রমুখ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo