• খেলাধুলা

এবার টেস্টকে বিদায় জানাচ্ছেন ডেভিড ওয়ার্নার

  • খেলাধুলা
  • ০৩ জুন, ২০২৩ ২১:১০:১৫

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ তিন ফরম্যাটের ব্যাটিংয়েই অজিদের অন্যতম ভরসার নাম ডেভিড ওয়ার্নার। এমনকি দেশ ছাপিয়ে হালের অন্যতম সেরা ব্যাটারদেরও একজন এই ওপেনার। পারফরম্যান্সে এখনও সতীর্থদের টেক্কা দিলেও তার বয়স আর ফিটনেসে কিছুটা হলেও ভাটা পড়েছে। তাই আপাতত শুধু সাদা বলের ক্রিকেটে খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।   

আসন্ন গ্রীষ্মে টেস্ট ক্রিকেট থেকে অবসরে যাবেন ওয়ার্নার। পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়েই তার সাদা পোশাকের ক্যারিয়ারের ইতি টানতে চান এই অজি ওপেনার। 

ওয়ার্নার বলেন, আপনাকে রান করার মধ্যেই থাকতে হবে। আমি সবসময় বলে এসেছি ২০২৪ বিশ্বকাপেই আমার শেষ ম্যাচ হতে যাচ্ছে। এমনটাই সম্ভবত নিজের এবং পরিবারের কাছে আমার পাওনা। আমি যদি এখানে রান করতে পারি এবং অস্ট্রেলিয়ায় ভালো খেলি, তাহলে আমি ওয়েস্ট ইন্ডিজ সিরিজে আর খেলব না।

আসন্ন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দলকে ভালো শুরু এনে দেওয়ার দায়িত্বটা ওয়ার্নারের কাঁধেই থাকবে। তাই গুরুত্বপূর্ণ এই ম্যাচ নিয়ে বেশ সতর্ক তিনি। আপাতত এই ম্যাচেই চোখ তার। তবে আসন্ন অ্যাশেজ এবং পাকিস্তান সিরিজ শেষেই লাল বলের ক্রিকেটকে বিদায় বলবেন এই অভিজ্ঞ ওপেনার।

তিনি বলেন, 'যদি এখানে ভালো খেলি (বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং অ্যাশেজ) এবং পাকিস্তান সিরিজে খেলতে পারি, তাহলে অবশ্যই আমি সেখানে শেষ করব।

মন্তব্য ( ০)





  • company_logo