• বিনোদন

আমার যোগ্যতার তুলনায় অর্জন অনেক বেশি: চঞ্চল

  • বিনোদন
  • ০৩ জুন, ২০২৩ ২০:৫৭:৫০

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। গত ১ জুন ছিল এই তারকার জন্মদিন। জীবনের বিশেষ এই দিনে ভক্ত-সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। 

জন্মদিনে যারা শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শনিবার (৩ জুন) এক ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেতা। যেখানে তিনি বলেছেন, যোগ্যতার তুলনায় তার অর্জন অনেক বেশি। 

স্ট্যাটাসের শুরুতেই চঞ্চল লিখেছেন, রেডিও, রেডিও বাংলাদেশ, বাংলাদেশ বেতার, আকাশবাণী, বিবিসি, অডিও ক্যাসেট, ক্যাসেট প্লেয়ার, সাদাকালো টেলিভিশন, কালার টেলিভিশন, বিটিভি, একুশে টিভি, মঞ্চ নাটক, টেলিভিশন নাটক, সিনেমা, ওটিটি।

ভিসিপি, ভিসিআর, কম্পিউটার, প্রজেক্টার, ফ্লপি ডিস্ক, সিডি,ডিভিডি, এম পি থ্রি, ভিডিও গান, ডিশ, ফ্ল্যাট, টিভি, ল্যাপটপ, মডেম, ইন্টারনেট, ব্রডব্যান্ড, পেন ড্রাইভ, হার্ড ড্রাইভ, স্মার্ট টিভি, এন্ড্রোয়েড টিভি। ল্যান্ডফোন, পেজার, ফ্যাক্স, কার্ডফোন, সিটিসেল, গ্রামীণ ফোন ফোনকার্ড, এ্যালকাটেল, মটোরোলা, নকিয়া, ইরিকসন, স্যামসাং, আইফোন, ফ্লেক্সিলোড, এম বি, টক টাইম, ই-মেইল, ভিডিও কল, নৌকা, ট্রলার, নসিমন।

লঞ্চ বা ফেরি পারাপার, যমুনা সেতুসহ অনেক সেতু। সর্বশেষ পদ্মা সেতু...। ফ্লাইওভার, মেট্রোরেল, আন্ডারপাস, টানেল, এক্সপ্রেস ওয়ে। আরও অনেক কিছুর সাক্ষী হয়ে এখনো জীবিত আমি। খুব পরিচিত শব্দ বা অনুভূতি এগুলো। আমার শেকড়গুলো এখনো আমাকে লালন করে পরম মমতায়। বয়স এবং যোগ্যতার তুলনায় আমার অর্জন হয়েছে অনেক বেশি। আমি আমার ইচ্ছামতো চলতে পেরেছি, কাজ করতে পেরেছি, বাঁচতে পেরেছি যাদের কারণে।

তাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা। আমার জন্মদাতা পিতা, কয়েক মাস আগেও আমার সাথেই ছিলেন, তার চলে যাওয়া আমাকে আরও নিশ্চিত করে বলে দেয়, ভালোবাসার মানুষ গুলো আবারও মিলবে একসাথে, অন্যলোকে।

কারণ ঐ ঠিকানাটা চিরন্তন... যেখানে আমার জন্মদাতা পিতা অপেক্ষা করছে তার আপনজনদের জন্য। আমার জন্মদিনে হাজারো মানুষের শুভ কামনা আর ভালোবাসায় সিক্ত আমি। এ আমার জন্ম জন্মান্তরের প্রাপ্তি। সবার প্রতি কৃতজ্ঞতা আর ভালোবাসা।

উল্লেখ্য, অভিনয়ের স্বীকৃতি হিসেবে শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, এবং সেরা অভিনেতা বিভাগে একটি মেরিল-প্রথম আলো দর্শক জরিপ পুরস্কার ও দুটি সমালোচক পুরস্কার লাভ করেন চঞ্চল চৌধুরী। 

মন্তব্য ( ০)





  • company_logo