• অপরাধ ও দুর্নীতি

ঈশ্বরগঞ্জে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৩ জুন, ২০২৩ ১৬:১৮:১৮

ছবিঃ সিএনআই

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ  ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার উপজেলার স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে শনিবার আদালতে সোপর্দ করা হয়। এসময় তাদের কাছ থেকে  চাকু, ছুরি, দা এবং লোহার রড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো বাচ্চু মিয়ার ছেলে ফেরদৌস, মজিদ মিয়ার ছেলে আনন্দ, আব্দুল মান্নানের ছেলে আমিনুল ইসলাম, লিটন মিয়ার ছেলে নাঈম মিয়া, জয়নাল আবেদীনের ছেলে আলমগীর।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের নাজিম উদ্দিনের ছেলে রিয়াদ মিয়া গত ১ জুন  উচাখিলা ইউনিয়নের মীর বাড়ি সংলগ্ন রাস্তা দিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাংয়ের একদল সদস্য দেশীয় অস্ত্র নিয়ে এলাকায় আতংক ছড়িয়ে মোবাইলসহ নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে ভুক্তভোগী রিয়াদ ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৮/১০ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করে। দায়েরকৃত মামলার প্রেক্ষিতে থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে  ৫ জনকে গ্রেফতার করে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান জানান, এঘটনায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন-২০০২ (সংশোধনী -২০১৯), এর  ৪/৫ ধারায় মামলা রুজু করা হয়েছে। অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এলাকাবাসীর দেয়া তথ্যমতে জানা যায়, উল্লেখিত আসামীরা বিভিন্ন সময় দেশীয় অস্ত্র প্রদর্শন করে ব্যবসায়ী এবং সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে অপরাধমূলক কর্মকাণ্ড করে থাকে। তাদের ভয়ে এলাকার কেউই মুখ খুলতে সাহস পায় না বলে জানা যায়। তারা গ্রেপ্তার হওয়ায় এলাকার সাধারণ মানুষের মাঝে স্বস্তি বিরাজ করছে।

মন্তব্য ( ০)





  • company_logo