• শিক্ষা

আত্মহত্যা করলেন কবি নজরুল কলেজ ছাত্রলীগ সভাপতি

  • শিক্ষা
  • ০৩ জুন, ২০২৩ ১৪:১৯:০৭

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ রাজধানীর সরকারি কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানার (৩০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বন্ধু ইমরান হোসেন বাবু জানান, ওয়াসিম রানা সব সময় হতাশাগ্রস্ত থাকতেন। তবে কী কারণে হতাশাগ্রস্ত থাকতেন জিজ্ঞাসা করা হলেও তা কখনো বলেননি।

বাবু বলেন, এক বছর আগে তার বাবা মারা যায়। তার আর এক ভাই ক্যানসার আক্রান্ত হয়ে মারা যায়। গত নভেম্বরে সে ছাত্রলীগের সভাপতি হয়েছে। তিন বছর কষ্ট করার পর সে এই পদ পেয়েছিল। অথচ সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল। ও আমার অনেক কাছের বন্ধু ছিল। বিষয়টি কোনোভাবেই মেনে নিতে পারছি না।

কান্নাজড়িত কণ্ঠে ইমরান আরও জানান, ওয়াসিম রানা কবি নজরুল কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের ছাত্র ছিলেন। রাজধানীর নিমতলীর চানখাঁরপুর এলাকায় থাকতেন। তার বাড়ি বাগেরহাটের চিতলমারী উপজেলায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সরকারি কবি নজরুল কলেজের ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা জানতে পেরেছি তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন প্রাথমিকভাবে সেটি জানা যায়নি। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি বংশাল থানাকে জানানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo