• বিনোদন

প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন তিয়াসা

  • বিনোদন
  • ০২ জুন, ২০২৩ ১৯:৫৭:১২

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ স্টুডিও পাড়াতেই প্রেমের শুরু, এরপর ২০১৭ সালে বিয়ে। সম্পর্কের টানাপোড়েনের পর গতবছর ফেব্রুয়ারি মাসে আইনি বিচ্ছেদ হয় কলকাতার অভিনেত্রী তিয়াসা লেপচা ও অভিনেতা সুবান রায়ের। দুজনের ঘর ভাঙার পর আবার নতুন গুঞ্জনে জড়িয়ে পড়েন ‘কৃষ্ণকলি’ অভিনেত্রী।

শোনা যায়, ‘কৃষ্ণকলি’র নায়ক নীল ভট্টাচার্যের সঙ্গে প্রেম করছেন তিয়াসা। এরই মধ্যে নীল ও তার স্ত্রী অভিনেত্রী তৃণা সাহার সম্পর্কেও ভাঙনের গুঞ্জন ওঠে। আর সেটা নাকি নীলের সঙ্গে তিয়াসার বিশেষ বন্ধুত্বের কারণেই। এসব নিয়ে নীল বা বরাবরই তিয়াসা নিরব থেকেছেন। তাছাড়া পর্দায় নীল-তিয়াসা জুটিকে পছন্দও করেন দর্শকরা।

২০১৮ সালে থেকে জনপ্রিয় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে বেশকয়েক বছর টানা একসঙ্গে কাজ করেছেন নীল ও তিয়াসা। সম্প্রতি ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকেও আবার দুজনে জুটি। সিরিয়ালের পাশাপাশি একসঙ্গে বহু রিল ভিডিও বানান দুজন।

নতুন প্রেমের গুঞ্জনের জবাবে অভিনেত্রী তিয়াসা আনন্দবাজার অনলাইনকে বলেন, প্রেম নিয়ে ভাবার তার সময় নেই। বিচ্ছেদের পর তিনি এখন শুধুই মন দিয়ে কাজ করতে চান। আপাতত অভিনয়কেই ধ্যান-জ্ঞান করতে চান। মজার ছলে এই অভিনেত্রী বলেন, সবাইকে বলছি, ভালো ছেলে খুঁজে দিতে কিন্তু কেউ দিচ্ছে না।

তিয়াসার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা সুবান রায় বলেছিলেন, তিয়াসাকে তিনি বিশ্বাস করে ঠকেছেন। তাই আপাতত প্রেম, ভালোবাসা তোলা থাক। যদি কখনও এমন মানুষ পান, যে ধাক্কা দেবে না, তাহলে না হয় দেখা যাবে। তবে ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে আলাদা করে তিয়াসাকে দোষারোপ করতে চান না সুবান।

মন্তব্য ( ০)





  • company_logo