• আন্তর্জাতিক

ইমরান খানের চতুর্থ স্ত্রী হতে চান জিয়া খান

  • আন্তর্জাতিক
  • ৩১ মে, ২০২৩ ১৭:৪০:১৮

ছবিঃ সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের চতুর্থ স্ত্রী হতে চান যুক্তরাজ্যের টিকটকার জিয়া খান। ৭০ বছরের বেশি বয়সি এই ক্রিকেটার-রাজনীতিবিদকে বিয়ে করতে তার কোনো আপত্তি নেই। খবর ইন্ডিয়া টুডে ও আনন্দবাজার পত্রিকার। ভারতের দুই সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে- জিয়া খান যুক্তরাজ্যের টিকটকার।তিনি মনে করেন ইমরানের তৃতীয় স্ত্রী বুশরা বিবির জীবনযাপনের ধারা ওই সাবেক ক্রিকেটারের ঝকঝকে জীবনের সঙ্গে মেলে না। ইমরানের জীবনে গ্ল্যামার দরকার। আর তিনি সেই ‘গ্ল্যামার গার্ল’ হবেন।

একটি টিকটক ভিডিওতে জিয়া খান জানান, তিনি শুধু ইমরানকে বিয়েই করবেন না, বুশরার সঙ্গে তার বিচ্ছেদও ঘটাতে চান। ইমরানের চতুর্থ স্ত্রী হতে তার কোনো আপত্তি নেই। এই টিকটক তারকা আরও বলেছেন, ‘আমি ইমরানের জীবনে জেল্লা ফিরিয়ে আনতে চাই। তার প্রথম স্ত্রী ছিলেন জেমাইমা। তারপর এক সাংবাদিককে বিয়ে করেছিলেন এই রাজনীতিবিদ। কিন্তু তারপর বুশরাকে বিয়ে করে ধার্মিক জীবনযাপন শুরু করেছেন ইমরান।

’জিয়া মনে করেন, ইমরানের জীবনে ওই আগের জেল্লা ফেরানো দরকার। ইমরানের আসলে একজন দুষ্টু-মিষ্টি বউ দরকার। এই টিকটকার বলেন, ‘ইমরান সত্তরোর্ধ্ব তো কী হয়েছে? উনি তো ইমরান খান!’ ইমরান খান অবশ্য এখন নিজেকে সামলাতেই ব্যস্ত। তার বিরুদ্ধে অজস্র মামলা দায়ের হয়েছে। পাকিস্তানে সরকার বদলের পর তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের ওপরও জারি করা হয়েছে নিষেধাজ্ঞা। গত ৯ মে নাটকীয়ভাবে গ্রেফতার করা হয়েছিল ইমরানকে। পরবর্তীতে অবশ্য তিনি ছাড়া পান।

মন্তব্য ( ০)





  • company_logo